,

রাজবাড়ীতে সংখ্যালুঘুদের জমি পুনরুদ্ধারের দাবীতে মানববন্ধন ও ডিসি-এসপি’র কাছে স্মারকলিপি্

News

001ashik

স্টাফ রিপোর্টার : সংখ্যালুঘুদের ‘খ’ তফসিলের অর্পিত সম্পত্তি পুনরুদ্ধারের দাবীতে আজ রবিবার সকাল ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানকবন্ধন করেছে জেলার সর্বস্তরের মানুষ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলসহকারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আরো একটি মানববন্ধন করা হয়। পরে জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল ও জেলা পুলিশ সুপার মোঃ রেজাউল হকের কাছে পৃথক পৃথকভাবে স্মারকলিপি প্রদান করা হয়।মানববন্ধনটি রাজবাড়ী রেলগেট থেকে শহরের পান্না চত্তর পর্যন্ত দির্ঘায়ীত হয়।

মানববন্ধনচলাকালে বক্তব্য রাখেন, বেদখল হয়ে যাওয়া রাজবাড়ী হাজী সুপার মার্কেটের জমির মালিক অজিত কুমার সাহা, তার ছেলে মানিক সাহা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক অমি, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আলমগীর শেখ তিতু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফুল আলম আক্কাছ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকারিয়া মাসুদ রাজীব, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, যুবনেতা লিয়াকত চৌধুরী রাব্বী, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন আরজু প্রমুখ।

বক্তারা বলেন, রাজবাড়ী হাজী সুপারে মার্কেটের জমির প্রকৃত মালিক দক্ষিণপুর গ্রামের মৃত বীরেন্দ্র মোহন সাহার ছেলে অজিত কুমার সাহার । কিন্তু ওই জমি গোলাজার হোসেন(গোলাজার হাজী) জীবিত থাকা অবস্থায় দখল করে সেখানে নিজেদের নামে মার্কেট নির্মান করে। কিন্তু ওই জমির প্রকৃত মালিক অজিত কুমার সাহা।বক্তারা প্রভাবশালী দখলদারদের কাছ থেকে পুনরুদ্ধার করে ঐ জমির প্রকৃত মালিক অজিত কুমার সাহাকে ফেরত দেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

 

আপডেট : রবিবার ১ জুন,২০১৪/ ০১:৫৫ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর