ডাঃ আবুল হোসেন কলেজের হোস্টেলে ফের ছাত্রদের মোবাইল-টাকা ছিনতাই

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ ,৬ জুন, ২০১৪ | আপডেট: ৩:২১ পূর্বাহ্ণ ,৬ জুন, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় অবস্থিত ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের হোস্টেলে ফের ছাত্রদের মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে উদ্বিগ্ন হয়ে ছাত্ররা হোস্টেল ছেড়ে চলে যাচ্ছে।
জানাগেছে, গত ৪ জুন রাত ১১টার দিকে ১০/১৫জনের একদল সন্ত্রাসী কলেজের হোস্টেলে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ছাত্রদের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা-পয়সা কেড়ে নিয়ে চলে যায়। এ সময় প্রতিবাদ করলে তাদেরকে মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় গতকাল ৫ জুন সকাল থেকেই নিরাপত্তাহীনতায় ভোগা ছাত্ররা হোস্টেল ত্যাগ করা শুরু করে। বর্তমানে নিতান্ত বাধ্য হয়ে ৫/৬ জন ছাত্র হোস্টেলটিতে অবস্থান করছে।
হোস্টেল ত্যাগ করা এক ছাত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, হোস্টেলটিতে কোন নিরাপত্তা ব্যবস্থা না থাকায় এবং অনেক কক্ষ অব্যবহৃত অবস্থায় পড়ে থাকায় স্থানীয় সন্ত্রাসী গ্র“পের সদস্যরা সেখানে গিয়ে মাদক সেবন করাসহ তাদের সাথে অসৌজন্য আচরণ করে, এমনকি মোবাইল ফোন, টাকা-পয়সা, খাদ্য দ্রব্য, কাপড় চোপর কেড়ে নেয়। কলেজ কর্তৃপক্ষ এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা না নেয়ায় মাঝে মধ্যেই এ ধরণের ঘটনা ঘটছে।
এ ব্যাপারে জানতে চাইলে কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল বলেন, তিনি ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গেই রাজবাড়ী থানার ওসিকে অবহিত করেন। এর কিছুক্ষনের মধ্যেই পুলিশ সেখানে যায়। এ ব্যাপারে থানায় অভিযোগও জমা দেয়া হয়েছে। কিছু দিন পূর্বে একই ধরনের ঘটনা ঘটায়।
চৌধুরী আহসানুল করিম হিটু বলেন, তিন তলা বিশিষ্ট হোস্টেলটিতে ৭০জনের থাকার ব্যবস্থা আছে। ঘটনার সময় ১৮জন ছিল। মনোজ নামের একজন শিক্ষক হোস্টেলটি দেখাশোনা করেন। কিন্তু শিক্ষকের থাকার ব্যবস্থা না থাকায় ছাত্ররাই সেখানে বসবাস করে। স্থানীয় বখাটে ছেলেপেলের জন্য ছাত্রদেরকে নানা ভোগান্তি শিকার হতে হয়। শীঘ্রই হোস্টেলটিতে নিরাপদ পরিবেশ তৈরীর প্রক্রিয়া শুরু হবে।

 

আপডেট : শুক্রবার ৬ জুন,২০১৪/ আশিক

 

 


এই নিউজটি 1236 বার পড়া হয়েছে

Comments

comments