,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

দ্বিতীয় স্ত্রীর মামলায় রাজবাড়ীর দাদশী ইউপির নিকাহ রেজিস্ট্রার লোকমান শ্রীঘরে

News

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় স্ত্রী কর্তৃক চুয়াডাঙ্গার আদালতে দায়েরকৃত যৌতুক নিরোধ আইনের মামলায় জেলা ওলামা দলের সেক্রেটারী ও সদর উপজেলার দাদশী ইউপির বিতর্কিত নিকাহ রেজিস্ট্রার(কাজী) হাফেজ লোকমান হোসেন (৪৫)কে গত ৭ জুন রাজবাড়ী থানার পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে।
রাজবাড়ী থানার এএসআই মোঃ রমজান আলী খান জানান, চুয়াডাঙ্গার একটি আদালতের ওয়ারেন্টমূলে গত ৬ জুন রাতে হাফেজ লোকমানকে তার শ্রীপুস্থ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রাজবাড়ী থানার সেকেন্ড অফিসার এস.আই ওয়াদুদ আলম, এস.আই কামরুল, এএসআই রাজ্জাক এবং তিনি সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার অভিযানে অংশ নেন।
উল্লেখ্য, গ্রেফতারকৃত হাফেজ লোকমান পেশায় ম্যারেজ রেজিস্ট্রার। তার বিরুদ্ধে অর্থের বিনিময়ে অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে রেজিস্ট্রি এবং মিথ্যা-হয়রানী মূলক মামলা দায়ের করাসহ নানা অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ আছে।

 

আপডেট : রবিবার ৮ জুন,২০১৪/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর