,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

দ্বিতীয় স্ত্রীর মামলায় রাজবাড়ীর দাদশী ইউপির নিকাহ রেজিস্ট্রার লোকমান শ্রীঘরে

News

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় স্ত্রী কর্তৃক চুয়াডাঙ্গার আদালতে দায়েরকৃত যৌতুক নিরোধ আইনের মামলায় জেলা ওলামা দলের সেক্রেটারী ও সদর উপজেলার দাদশী ইউপির বিতর্কিত নিকাহ রেজিস্ট্রার(কাজী) হাফেজ লোকমান হোসেন (৪৫)কে গত ৭ জুন রাজবাড়ী থানার পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে।
রাজবাড়ী থানার এএসআই মোঃ রমজান আলী খান জানান, চুয়াডাঙ্গার একটি আদালতের ওয়ারেন্টমূলে গত ৬ জুন রাতে হাফেজ লোকমানকে তার শ্রীপুস্থ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রাজবাড়ী থানার সেকেন্ড অফিসার এস.আই ওয়াদুদ আলম, এস.আই কামরুল, এএসআই রাজ্জাক এবং তিনি সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার অভিযানে অংশ নেন।
উল্লেখ্য, গ্রেফতারকৃত হাফেজ লোকমান পেশায় ম্যারেজ রেজিস্ট্রার। তার বিরুদ্ধে অর্থের বিনিময়ে অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে রেজিস্ট্রি এবং মিথ্যা-হয়রানী মূলক মামলা দায়ের করাসহ নানা অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ আছে।

 

আপডেট : রবিবার ৮ জুন,২০১৪/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর