,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

দ্বিতীয় স্ত্রীর মামলায় রাজবাড়ীর দাদশী ইউপির নিকাহ রেজিস্ট্রার লোকমান শ্রীঘরে

News

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় স্ত্রী কর্তৃক চুয়াডাঙ্গার আদালতে দায়েরকৃত যৌতুক নিরোধ আইনের মামলায় জেলা ওলামা দলের সেক্রেটারী ও সদর উপজেলার দাদশী ইউপির বিতর্কিত নিকাহ রেজিস্ট্রার(কাজী) হাফেজ লোকমান হোসেন (৪৫)কে গত ৭ জুন রাজবাড়ী থানার পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে।
রাজবাড়ী থানার এএসআই মোঃ রমজান আলী খান জানান, চুয়াডাঙ্গার একটি আদালতের ওয়ারেন্টমূলে গত ৬ জুন রাতে হাফেজ লোকমানকে তার শ্রীপুস্থ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রাজবাড়ী থানার সেকেন্ড অফিসার এস.আই ওয়াদুদ আলম, এস.আই কামরুল, এএসআই রাজ্জাক এবং তিনি সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার অভিযানে অংশ নেন।
উল্লেখ্য, গ্রেফতারকৃত হাফেজ লোকমান পেশায় ম্যারেজ রেজিস্ট্রার। তার বিরুদ্ধে অর্থের বিনিময়ে অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে রেজিস্ট্রি এবং মিথ্যা-হয়রানী মূলক মামলা দায়ের করাসহ নানা অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ আছে।

 

আপডেট : রবিবার ৮ জুন,২০১৪/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর