রাজবাড়ীর দক্ষিন আলীপুর থেকে নিখোঁজের ১দিন পর শিশু মাসুরার লাশ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ ,১৪ জুন, ২০১৪ | আপডেট: ৪:২৩ অপরাহ্ণ ,১৪ জুন, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের দক্ষিন আলীপুর গ্রাম থেকে গতকাল শুক্রবার দুপুরে নিখোজ হওয়া ১ বছরের শিশু মাসুরার লাশ আজ শনিবার বিকেলে তাদের নিজ বসতঘরের পিছন থেকে উদ্ধার করেছে পরিবারের লোকজন। শিশু মাসুরা দক্ষিন আলীপুর গ্রামের মোঃ রাজ্জাক মোল্লার ছোট মেয়ে।

শিশু মাসুরার বড় ভাই সোহেল ও রাকিব জানায়, গতকাল শুক্রবার দুপুর ১২ টার দিকে তাদের মা শিশু মাসুরাকে তাদের নিজ ঘরে ঘুম পারিয়ে দিয়ে শবেবরাতের বিভিন্ন আয়োজনে ব্যাস্ত ছিলেন। পড়ে দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি ঘরে গিয়ে দেখেন ঘরের ভেতর মাসুরা নেই। এ সময় তাদের মায়ের চিৎকারে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা এগিয়ে এসে মাসুরাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। কিন্তু কোথাও তার কোন খোঁজ পাওয়া যায়নি। আজ শনিবার বিকেল সোয়া ৪টার দিকে মাসুরার মা অপর এক মহিলাকে নিয়ে ঘরের পিছনে আবারো খোঁজাখুঁজি করেন এবং তার মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান।

সোহেল ও রাকিব আরও জানায়, গতকাল শুক্রবার দুপুরে মাসুরাকে ঘরের মধ্যে না পাওয়া গেলে ঘরের পিছনে অনেক লোকজন নিয়ে খোঁজাখুঁজি করা হয়েছে কিন্তু কেউ মাসুরাকে দেখতে পায়নি।
ঘটনার একদিন পরে ঘরের পিছনেই মাসুরার মৃত দেহ পাওয়ায় বিষয়টি খুবই অবাক লাগছে।

এদিকে শিশুসন্তানের মৃত্যুতে মা রোকেয়া বেগম উচ্চস্বরে আহাজারি করছেন এবং মাঝে মধ্যে অচেতন হয়ে পরছেন।

প্রথম অবস্থায় শিশু মাসুরার নিখোজ হওয়াকে মাসুরার প্রতিবেশীরা ও পরিবারের লোকজন চুরি হয়েছে বলে অভিযোগ করলেও মৃতদেহ  উদ্ধারের পর তারা মাসুরাকে জ্বিনে হত্যা করেছে বলে মন্তব্য করছে।

রাজবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ মর্গে পাঠিয়েছে।

 

 

আপডেট : শনিবার ১৪ জুন,২০১৪/ ০৭:০২ পিএম/ আশিক

 


এই নিউজটি 1312 বার পড়া হয়েছে

Comments

comments