,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

দাদশীর পাকুরিয়াকান্দায় শিশু ধর্ষণ : ধর্ষক গ্রেপ্তার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির পাকুরিয়াকান্দা গ্রামে গতকাল ১৫ জুন সকাল ১০টার দিকে ২য় শ্রেণীর এক স্কুল ছাত্রী(৯) ধর্ষনের শিকার হয়েছে।
শিশুটি বাড়ীর পাশে পাট ক্ষেতে ঘাস কাটার জন্য গেলে একই এলাকার লম্পট ভ্যান চালক ছালাম মোল্লা(৫৫) তাকে জোর পূর্বক ধর্ষণ করে। গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজবাড়ী থানার পুলিশ বেলা ১২টার দিকে ধর্ষক ছালাম মোল্লাকে গ্রেফতার করেছে।
শিশুটির চাচা জানান, সে বক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণীর ছাত্রী। তার পিতা একজন দিনমুজর। গতকাল শনিবার সকাল ১০টার দিকে বাড়ীর পাশে পাট ক্ষেতে সে ছাগলের জন্য ঘাস কাটতে গেলে একই এলাকার ভ্যান চালক ছালাম মোল্লা তাকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর সে বাড়ীতে এসে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনার পর বিষয়টি রাজবাড়ী থানায় জানানো হলে এস.আই গাজী মাহাবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বেলা ১২টার দিকে ভাজনচালাস্থ একটি স’মিল থেকে ছালাম মোল্লাকে গ্রেফতার করে। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

আপডেট : সোমবার ১৬ জুন,২০১৪/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর