,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ীর শেষ কর্মদিবসের সন্ধ্যায় প্রেসক্লাবে বিদায়ী জেলা প্রশাসক

News

রাজবাড়ি নিউজ  ::   রাজবাড়ীর বিদায়ী মোঃ হাসানুজ্জামান কল্লোল গতকাল ১৯ জুন তার শেষ কর্মদিবসের বৃষ্টি ভেজা সন্ধ্যায় রাজবাড়ী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে আনন্দঘন পরিবেশে সময় কাটান।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল ও ও তাঁর সহধর্মিনী ডাঃ শেখ মুসলিমা মুন বৃষ্টি উপেক্ষা করে প্রেসক্লাবে আসেন।

এ সময় প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ অন্যান্য সদস্যরা তাদেরকে স্বাগত জানান।

এরপর সাংবাদিকদের সাথে ঘন্টাব্যাপী মুক্ত মতবিনিময়কালে জেলা প্রশাসক তার গত দেড় বছরের কর্মকালীন সময়ে বিভিন্ন সময়ে সহযোগিতার জন্য সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদায়কালে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


উল্লেখ্য, রাজবাড়ী প্রেসক্লাবের উন্নয়ন ও দ্বিতল ভবন নির্মানে বিশেষ অবদান রাখায় গত ২৪ মার্চ-২০১৪ জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল তাদেরকে প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য’ পদ প্রদান করা হয় ।

স্বপ্ন / ২০- ০৬- ২০১৪ ইং

Comments

comments

     এ জাতীয় আরো খবর