,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীর শেষ কর্মদিবসের সন্ধ্যায় প্রেসক্লাবে বিদায়ী জেলা প্রশাসক

News

রাজবাড়ি নিউজ  ::   রাজবাড়ীর বিদায়ী মোঃ হাসানুজ্জামান কল্লোল গতকাল ১৯ জুন তার শেষ কর্মদিবসের বৃষ্টি ভেজা সন্ধ্যায় রাজবাড়ী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে আনন্দঘন পরিবেশে সময় কাটান।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল ও ও তাঁর সহধর্মিনী ডাঃ শেখ মুসলিমা মুন বৃষ্টি উপেক্ষা করে প্রেসক্লাবে আসেন।

এ সময় প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ অন্যান্য সদস্যরা তাদেরকে স্বাগত জানান।

এরপর সাংবাদিকদের সাথে ঘন্টাব্যাপী মুক্ত মতবিনিময়কালে জেলা প্রশাসক তার গত দেড় বছরের কর্মকালীন সময়ে বিভিন্ন সময়ে সহযোগিতার জন্য সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদায়কালে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


উল্লেখ্য, রাজবাড়ী প্রেসক্লাবের উন্নয়ন ও দ্বিতল ভবন নির্মানে বিশেষ অবদান রাখায় গত ২৪ মার্চ-২০১৪ জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল তাদেরকে প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য’ পদ প্রদান করা হয় ।

স্বপ্ন / ২০- ০৬- ২০১৪ ইং

Comments

comments

     এ জাতীয় আরো খবর