,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীর শেষ কর্মদিবসের সন্ধ্যায় প্রেসক্লাবে বিদায়ী জেলা প্রশাসক

News

রাজবাড়ি নিউজ  ::   রাজবাড়ীর বিদায়ী মোঃ হাসানুজ্জামান কল্লোল গতকাল ১৯ জুন তার শেষ কর্মদিবসের বৃষ্টি ভেজা সন্ধ্যায় রাজবাড়ী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে আনন্দঘন পরিবেশে সময় কাটান।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল ও ও তাঁর সহধর্মিনী ডাঃ শেখ মুসলিমা মুন বৃষ্টি উপেক্ষা করে প্রেসক্লাবে আসেন।

এ সময় প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ অন্যান্য সদস্যরা তাদেরকে স্বাগত জানান।

এরপর সাংবাদিকদের সাথে ঘন্টাব্যাপী মুক্ত মতবিনিময়কালে জেলা প্রশাসক তার গত দেড় বছরের কর্মকালীন সময়ে বিভিন্ন সময়ে সহযোগিতার জন্য সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদায়কালে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


উল্লেখ্য, রাজবাড়ী প্রেসক্লাবের উন্নয়ন ও দ্বিতল ভবন নির্মানে বিশেষ অবদান রাখায় গত ২৪ মার্চ-২০১৪ জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল তাদেরকে প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য’ পদ প্রদান করা হয় ।

স্বপ্ন / ২০- ০৬- ২০১৪ ইং

Comments

comments

     এ জাতীয় আরো খবর