,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কেরানীগঞ্জে বালু চরের মধ্যে পুঁতে রাখা গার্মেন্টেস শ্রমিক ফারুকের লাশ ২৩ দিন পর পুনঃদাফন

News

স্টাফ রিপোর্টার : ঢাকার কেরানীগঞ্জে দুর্বৃত্তদের হাতে নিহত রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বড় চর বেনীনগর (মাইছাঘাটা) এলাকার ফারুক (২০)-এর লাশ ২৩ দিন পর নিজ এলাকা রাজবাড়ীতে পুনরায় দাফন করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে রাজবাড়ী শহরের ড্রাই-আইস ফ্যাক্টরি এলাকার কিশলয় প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে ভবানীপুর পৌর গোরস্থানে ফারুকের লাশ দাফন করা হয়।

এর আগে তার লাশ উদ্ধার করে আঞ্জুমান মফিদুলের সহযোগিতায় বেওয়ারিশ হিসেবে দাফন করেছিলেন কেরানীগঞ্জ থানার পুলিশ। গত ২৭ মে সন্ধ্যায় ঢাকা জেলার কেরানীগঞ্জের একটি চরে বালুর মধ্যে পুঁতে রাখা অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করে।

বড় চর বেনীনগর গ্রামের আব্দুল গফুর মোল্লার ছেলে ফারুক মোল্লা(২০) গত ২৪ মে তার বড় ভাই জাফর মোল্লার ঢাকার লালবাগের ভাড়া বাসায় বেড়াতে যায়। পরদিন ২৫ মে দুপুরের পর মোবাইলে ফোন পেয়ে সে বাসা থেকে বের হয়ে যায়। তারপর থেকে সে নিঁখোজ ছিল। জাফর মোল্লার দাবী, ঘটনার সাথে ফারুকের ৩ বন্ধু বড় চর বেনীনগরের শাজাহান, সোহেল ও ঠান্ডু জড়িত। ওরাই ফারুককে ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যায়। ওই ঘটনায় ২৭ মে তিনি লালবাগ থানায় একটি জিডি করেন।

 

 

আপডেট : শুক্রবার ২০ জুন,২০১৪/ ১১:৩০ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর