,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে ঈদে ১৫টি ফেরি চালু রাখা হবে

News

রাজবাড়ী ডেস্ক : দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে ঈদের সময় অন্তত ১৫টি ছোট-বড় ফেরি চালু রাখা হবে। শনিবার দুপুরে দৌলতদিয়া রেস্ট হাউসে ঈদের প্রস্তুতি হিসেবে স্থানীয় প্রশাসন ও বিআইডব্লিউটিসির স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান এ তথ্য জানান।
বৈঠক সূত্রে জানা গেছে, বিআইডব্লিউটিসির সদ্য যোগদানকারী চেয়ারম্যান ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান শনিবার দুপুরে দৌলতদিয়া ও পাটুরিয়াঘাট পরিদর্শনে আসেন। দুই ঘাট ও গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে স্থাপিত ওয়েংস্কেল পরিদর্শন শেষে তিনি দৌলতদিয়া রেস্ট হাউসে মতবিনিময় করেন। এ সময় বিআইডব্লিউটিসির চেয়ারম্যান জানান, আসন্ন ঈদুলফিতর উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে যানবাহন ও যাত্রী সুশৃংখলভাবে পারাপার করতে ঈদের অনেক আগেই অন্তত ১৫টি ছোট-বড় ফেরি রাখা হবে। সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসির কারিগরি প্রকৌশলী জ্ঞানরঞ্জন, মহা-ব্যবস্থাপক সাহাবুদ্দিন, বিআইডব্লিউটিসির নির্বাহী প্রকৌশলী সফিউল্লাহ, বন্দর কর্মকর্তা কবির হোসেন, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনছারুজ্জামান, ইউএনও পঙ্কজ ঘোষ, বিআইডব্লিউটিসি দৌলতদিয়া অফিসের এজিএম জিল্লুর রহমান ও গোয়ালন্দঘাট থানার ওসি আবুল বাসার।

 

 

আপডেট : রবিবার ২২ জুন,২০১৪/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর