,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক মো: রফিকুল ইসলাম।

২৩ জুন সন্ধ্য সাড়ে ৭টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক রফিকুল ইসলাম প্রশাসনের সকল কাজে সহযোগীতা এবং জেলার সম্ভাবনামূলক সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

এ সময় সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, রাজবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন,সাপ্তাহিক রাজবাড়ী অনুসন্ধানের সম্পাদক বাবু মল্লিক,রাজবাড়ী প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু মূসা বিশ্বাস,দৈনিক প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ সহ প্রমুখ।

 

 

আপডেট : মঙ্গলবার ২৪ জুন,২০১৪/ ১২:১৯ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর