,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

মাদকের ভয়াল থাবা থেকে দুরে থাকতে হবে : এ্যাডঃ এম.এ খালেক

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, মাদকের ভয়াল থাবা থেকে তোমাদেরকে দুরে থাকতে হবে। মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক শুধু নিজেকেই নয় একটি পরিবারকে ধবংশ করে দিতে পারে। মাদক সমাজের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। এর বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে হবে। ৩০ মার্চ দুপুরে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অডিটোরিয়ামে ২০১৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

সৃজনশীল কোচিং সেন্টারের আয়োজনে পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে তিনি আরো বলেন, তোমাদেরকে আরো ভাল করে লেখাপড়া করতে হবে। শুধু কোচিং এর উপর নির্ভর করলে চলবে না। বাড়ীতে আরো বেশী বেশী করে পড়াশুনা করতে হবে। শিক্ষক ও গুরুজনদের শ্রদ্ধা করবে, ভক্তি করবে তাহলে দেখবে এক সময় তোমরাই এদেশের শ্রেষ্ঠ মানুষ হিসেবে গড়ে উঠবে। তোমরাই একদিন দেশ পরিচালনা করবে এবং যে যার লক্ষ্যে পৌছাতে পারবে।

সৃজনশীল কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, সহকারী অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু ও রাজবাড়ী শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক গাজী আহসান হাবীব। অনুষ্ঠানে উপস্থাপনা করেন সৃজনশীল কোচিং সেন্টারের পরিচালক আব্দুল হালিম।

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর