,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

মাদকের ভয়াল থাবা থেকে দুরে থাকতে হবে : এ্যাডঃ এম.এ খালেক

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, মাদকের ভয়াল থাবা থেকে তোমাদেরকে দুরে থাকতে হবে। মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক শুধু নিজেকেই নয় একটি পরিবারকে ধবংশ করে দিতে পারে। মাদক সমাজের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। এর বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে হবে। ৩০ মার্চ দুপুরে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অডিটোরিয়ামে ২০১৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

সৃজনশীল কোচিং সেন্টারের আয়োজনে পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে তিনি আরো বলেন, তোমাদেরকে আরো ভাল করে লেখাপড়া করতে হবে। শুধু কোচিং এর উপর নির্ভর করলে চলবে না। বাড়ীতে আরো বেশী বেশী করে পড়াশুনা করতে হবে। শিক্ষক ও গুরুজনদের শ্রদ্ধা করবে, ভক্তি করবে তাহলে দেখবে এক সময় তোমরাই এদেশের শ্রেষ্ঠ মানুষ হিসেবে গড়ে উঠবে। তোমরাই একদিন দেশ পরিচালনা করবে এবং যে যার লক্ষ্যে পৌছাতে পারবে।

সৃজনশীল কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, সহকারী অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু ও রাজবাড়ী শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক গাজী আহসান হাবীব। অনুষ্ঠানে উপস্থাপনা করেন সৃজনশীল কোচিং সেন্টারের পরিচালক আব্দুল হালিম।

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর