,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কালুখালীর বাংলাদেশ হাট মোড়ের ৬টি দোকানে ডাকাতি

News

কালুখালী প্রতিনিধি : কালুখালী উপজেলার বাংলাদেশ হাট মোড়ে গত ২৭ জুন দিনগত গভীর রাতে অস্ত্রের মুখে পাহারাদারদের বেঁধে রেখে ৬টি দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।
জানাগেছে, গত শুক্রবার দিনগত রাত পৌনে ২টার দিকে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত ২০/২৫জনের একদল ডাকাত বাংলাদেশ হাট মোড়ে এসে ৬জন পাহারাদারকে অস্ত্রের মুখে বেঁধে রেখে সেখানকার ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে গণডাকাতি করা শুরু করে। এ সময় তারা পর্যায়ক্রমে মনিরুল ইসলামের কসমেটিক্সের দোকান থেকে নগদ আড়াই লাখ টাকা ও বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন সেট-কসমেটিক্সসহ দেড় লাখ টাকার মালামাল, নুপুর জুয়েলার্স থেকে নগদ টাকাসহ ৮০ হাজার টাকার স্বর্ণালংকার, রান্নুর মুদী দোকান থেকে নগদ ১০ হাজার টাকা, সবুজ টেলিকম সেন্টার থেকে নগদ ১০ হাজার টাকা এবং বস্ত্র ব্যবসায়ী সেলিমের দোকান থেকে নগদ ৫ হাজার টাকাসহ ১১ হাজার টাকা মূল্যের শাড়ী-লুঙ্গি ও ১টি মোবাইল ফোন ডাকাতি করে পালিয়ে যায়।
এ খবর পেয়ে রাতেই কালুখালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ জিজ্ঞাসাবাদের জন্য পাহারাদারদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কসমেটিক্স ব্যবসায়ী মনিরুল ইসলাম বাদী হয়ে কালুখালী থানায় মামলা নং-৫, তাং-২৮/৬/১৪ইং, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃ বিঃ দায়ের করেছে। এ ঘটনায় কেউ গ্রেফতার বা লুন্ঠিত মালামাল উদ্ধার হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, পাহারাদারদের এখনো গ্রেফতার বা আটক করা হয়নি। তবে ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদেরকে পুলিশের নজরদারীতে রাখা হয়েছে।

 

 

আপডেট : রবিবার ২৯ জুন,২০১৪/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর