,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

কালুখালীর বাংলাদেশ হাট মোড়ের ৬টি দোকানে ডাকাতি

News

কালুখালী প্রতিনিধি : কালুখালী উপজেলার বাংলাদেশ হাট মোড়ে গত ২৭ জুন দিনগত গভীর রাতে অস্ত্রের মুখে পাহারাদারদের বেঁধে রেখে ৬টি দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।
জানাগেছে, গত শুক্রবার দিনগত রাত পৌনে ২টার দিকে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত ২০/২৫জনের একদল ডাকাত বাংলাদেশ হাট মোড়ে এসে ৬জন পাহারাদারকে অস্ত্রের মুখে বেঁধে রেখে সেখানকার ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে গণডাকাতি করা শুরু করে। এ সময় তারা পর্যায়ক্রমে মনিরুল ইসলামের কসমেটিক্সের দোকান থেকে নগদ আড়াই লাখ টাকা ও বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন সেট-কসমেটিক্সসহ দেড় লাখ টাকার মালামাল, নুপুর জুয়েলার্স থেকে নগদ টাকাসহ ৮০ হাজার টাকার স্বর্ণালংকার, রান্নুর মুদী দোকান থেকে নগদ ১০ হাজার টাকা, সবুজ টেলিকম সেন্টার থেকে নগদ ১০ হাজার টাকা এবং বস্ত্র ব্যবসায়ী সেলিমের দোকান থেকে নগদ ৫ হাজার টাকাসহ ১১ হাজার টাকা মূল্যের শাড়ী-লুঙ্গি ও ১টি মোবাইল ফোন ডাকাতি করে পালিয়ে যায়।
এ খবর পেয়ে রাতেই কালুখালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ জিজ্ঞাসাবাদের জন্য পাহারাদারদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কসমেটিক্স ব্যবসায়ী মনিরুল ইসলাম বাদী হয়ে কালুখালী থানায় মামলা নং-৫, তাং-২৮/৬/১৪ইং, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃ বিঃ দায়ের করেছে। এ ঘটনায় কেউ গ্রেফতার বা লুন্ঠিত মালামাল উদ্ধার হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, পাহারাদারদের এখনো গ্রেফতার বা আটক করা হয়নি। তবে ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদেরকে পুলিশের নজরদারীতে রাখা হয়েছে।

 

 

আপডেট : রবিবার ২৯ জুন,২০১৪/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর