কালুখালীর বাংলাদেশ হাট মোড়ের ৬টি দোকানে ডাকাতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৫ পূর্বাহ্ণ ,২৯ জুন, ২০১৪ | আপডেট: ৪:৩৫ পূর্বাহ্ণ ,২৯ জুন, ২০১৪
পিকচার

কালুখালী প্রতিনিধি : কালুখালী উপজেলার বাংলাদেশ হাট মোড়ে গত ২৭ জুন দিনগত গভীর রাতে অস্ত্রের মুখে পাহারাদারদের বেঁধে রেখে ৬টি দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।
জানাগেছে, গত শুক্রবার দিনগত রাত পৌনে ২টার দিকে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত ২০/২৫জনের একদল ডাকাত বাংলাদেশ হাট মোড়ে এসে ৬জন পাহারাদারকে অস্ত্রের মুখে বেঁধে রেখে সেখানকার ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে গণডাকাতি করা শুরু করে। এ সময় তারা পর্যায়ক্রমে মনিরুল ইসলামের কসমেটিক্সের দোকান থেকে নগদ আড়াই লাখ টাকা ও বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন সেট-কসমেটিক্সসহ দেড় লাখ টাকার মালামাল, নুপুর জুয়েলার্স থেকে নগদ টাকাসহ ৮০ হাজার টাকার স্বর্ণালংকার, রান্নুর মুদী দোকান থেকে নগদ ১০ হাজার টাকা, সবুজ টেলিকম সেন্টার থেকে নগদ ১০ হাজার টাকা এবং বস্ত্র ব্যবসায়ী সেলিমের দোকান থেকে নগদ ৫ হাজার টাকাসহ ১১ হাজার টাকা মূল্যের শাড়ী-লুঙ্গি ও ১টি মোবাইল ফোন ডাকাতি করে পালিয়ে যায়।
এ খবর পেয়ে রাতেই কালুখালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ জিজ্ঞাসাবাদের জন্য পাহারাদারদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কসমেটিক্স ব্যবসায়ী মনিরুল ইসলাম বাদী হয়ে কালুখালী থানায় মামলা নং-৫, তাং-২৮/৬/১৪ইং, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃ বিঃ দায়ের করেছে। এ ঘটনায় কেউ গ্রেফতার বা লুন্ঠিত মালামাল উদ্ধার হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে কালুখা