রাজবাড়ীর ডাউকির সুজন হত্যা মামলার আসামী আর্জেন ঢালীর জামিন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:১৭ পূর্বাহ্ণ ,১ জুলাই, ২০১৪ | আপডেট: ৪:৪০ পূর্বাহ্ণ ,১ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউপির ডাউকি গ্রামের সাউন্ড সিস্টেম ব্যবসায়ী সুজন(২১) হত্যা মামলার ১নং এজাহারভূক্ত ও দায়রা ৯৬/১২ মামলার ১বছরের সাজাপ্রাপ্ত আসামী আব্দুল মতিন ওরফে আর্জেন ঢালী(৩৩) প্রায় ৪মাস জেল হাজতে থাকার পর জামিন পেয়েছে।
গত ২৬ জুন রাজবাড়ীর দায়রা জজ এস.এম রেজানুর রহমান এ হত্যার মামলায় পুলিশ রিপোর্ট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। গত ৩রা মার্চ আর্জেন ঢালী রাজবাড়ী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়।
থানা সুত্র জানায়, থার্টি ফাষ্ট নাইট উপলক্ষে বিগত ২০১৩ সালের ৩১ ডিসেম্বর বিকেল ৫টার দিকে ডাউকি গ্রামের আনছার আলী মিয়ার ছেলে সুজনকে সুকৌশলে সাউন্ড সিস্টেম বক্স ও আনুসাঙ্গিক যন্ত্রপাতিসহ ভাড়া করে আফড়া বাজারস্থ ওসমান ঢালীর একতলা বিল্ডিং-এর ছাদের উপর নিয়ে আসে। সেখানে রাত সাড়ে ১২টার (১/১/২০১৪) যে কোন সময় আর্জেন ঢালীসহ অন্যান্যরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে। এ ঘটনায় নিহত সুজনের পিতা আনছার আলী মিয়া বাদী হয়ে হত্যার অভিযোগে আর্জেন ঢালীসহ আফড়া গ্রামের আব্বাস খাঁর ছেলে রিপন খা, মৃত জলিল শেখের ছেলে ইমরান শেখ, ওয়াজি উল্লাহ মিয়ার ছেলে শাহিনুর মিয়া, নুরু খাঁর ছেলে লিটন খাঁ, মৃত করিম খাঁর ছেলে শাহ আলম, চৌবাড়ীয়া গ্রামের আরশেদ শেখের ছেলে জাকির শেখ ও একই গ্রামের আয়ুব শেখের ছেলে স্বপন শেখ এবং অজ্ঞাত ২/৩জনকে আসামী আদালতে মামলা দায়ের করলে গত ২রা মার্চ রাজবাড়ী থানায় ৩০২/৩৪ দঃ বিঃ ধারায় মামলাটি রেকর্ড হয়। রাজবাড়ী থানার মামলা নং-১। এস.আই এনছের আলীকে মামলাটি তদন্ত করছেন।
এ মামলার প্রেক্ষিতে রাজবাড়ী থানার পুলিশ এজাহারভূক্ত প্রধান আসামী আব্দুল মতিন ওরফে আর্জেন ঢালীকে গত ৩রা মার্চ এবং গত ২৭মে ইমরান শেখকে গ্রেফতার করে। তবে গ্রেফতারের আগেই অপর এজাহারভূক্ত আসামী শাহ আলম, শাহিনুর মিয়া, রিপন খা ও জাকির শেখ উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।
আসামী পক্ষের আইনজীবি এ্যাডঃ নিকবর হোসেন মনি জানান, যেহেতু এজাহারভূক্ত ৪জন আসামী উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে এবং গ্রেফতারকৃত আর্জেন ঢালীর বিরুদ্ধে সুনিদৃষ্ট কোন অভিযোগ না থাকায় বিজ্ঞ দায়রা জজ এস.এম রেজানুর রহমান গত ২৬ জুন ২০হাজার টাকার মুচলেকায় এ হত্যা মামলার পুলিশ রিপোর্ট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

 

 

আপডেট : মঙ্গলবার ১ জুলাই,২০১৪/ আশিক


এই নিউজটি 1137 বার পড়া হয়েছে

Comments

comments