,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

পাংশায় গোশালা কর্মচারীর অস্বাভাবিক মৃত্যু

News

মো: মোক্তার হোসেন,পাংশা প্রতিনিধি : পাংশা পৌরসভার মৈশালা এলাকাস্থ জামিল মিয়ার মালিকানাধিন গোশালার কর্মচারী আব্দুল কুদ্দুস (৫৫) এর মঙ্গলবার দুপুরে অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার বাড়ি কশবামাজাইল ইউপির কশবামাজাইল গ্রামে।

জানা গেছে, দুপুর ২টার দিকে গোশালার একটি গরু বিক্রয় করা নিয়ে গোশালা চত্বরে লোকজনের সাথে কথা বলা শেষ করে কর্মচারী আব্দুল কুদ্দুস পাশের টিনশেড ঘরের সাথে হেলান দিয়ে রাখা একটি কাঁচা বাঁশ সরাতে গিয়ে অসাবধানতাবশত বাঁশটি একই মালিকের একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের হাইভোল্টেজ তারের সাথে তারিত হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, গোশালা ও মেসার্স মোহাম্মাদীয়া ফাউন্ড্রী এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ পাশাপাশি। এর মালিক জামিল মিয়ার গ্রামের বাড়িও কশবামাজাইল গ্রামে। নিহত গোশালা কর্মচারী আব্দুল কুদ্দুস বছরখানেক হলো সাড়ে ৬হাজার টাকা মাসিক বেতনে কাজ করে আসছিল।

এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগম পাংশা থানায় ইউডি মামলা করেছে। পাংশা থানার এসআই আবু সায়েম নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

 

 

আপডেট : মঙ্গলবার ১ জুলাই,২০১৪/ ০৯:৫৯ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর