রাজবাড়ীর বেলগাছী বিকল্প কলেজ ও বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে রেল লাইনের দুই পাড়ে সতর্কীকরণ বোর্ড স্থাপন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩১ পূর্বাহ্ণ ,২ জুলাই, ২০১৪ | আপডেট: ৫:৩১ পূর্বাহ্ণ ,২ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী বিকল্প কলেজ ও বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে গতকাল ১ জুলাই দুপুর সাড়ে ১২টায় রেল লাইনের দুই পাড়ে জনস্বার্থে সতর্কীকরণ বোর্ড স্থাপন করা হয়েছে।
বেলগাছী বিকল্প কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও বেলগাছী বালিকা উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচিত সভাপতি এবং প্রভাবশালী ইংরেজী দৈনিক ইন্ডিপেন্ডেন্টের অনলাইন ভার্সনের এডিটর বিশিষ্ট সাংবাদিক মোঃ গোলাম তাহাবুর রহমান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ বোর্ড দু’টি স্থাপন করেন। বেলগাছী বিকল্প কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ কেরামত আলী, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদীর এবং বেলগাছী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজসহ কলেজ ও বিদ্যালয় দু’টির শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবকগণ ও স্থানীয় সুধীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
বিশিষ্ট সাংবাদিক মোঃ গোলাম তাহাবুর বলেন, রেল লাইনের দুই পাড়ে কলেজ ও বিদ্যালয়টি অবস্থিত হওয়ার কারণে প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন রেল ক্রসিংটি ব্যবহার করে। কিন্তু রেল কর্তৃপক্ষের অরক্ষিত ব্যবস্থাপনার ফলে সেখানে মাঝে-মধ্যেই দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রেললাইনের দুই পাড়ে সতর্কীকরণ বোর্ড দু’টি স্থাপন করা হলো।

 

 

আপডেট : বুধবার ২ জুলাই,২০১৪/ আশিক


এই নিউজটি 1135 বার পড়া হয়েছে

Comments

comments