,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ী থানায় দারোগাকে জুতা পিটা করল তার সহকর্মী

News

রাজবাড়ী ডেস্ক : রাজবাড়ী সদর থানার এস.আই.(দারোগা) মোঃ ওয়াদুত আলম তার স্ত্রীর সাথে সম্পর্ক খারাপ থাকায় তার সহকর্মী থানায় কর্মরত এস.আই. ফেরদৌসী খাতুন কে কু-প্রস্তাব দেওয়ায় এস.আই. ফেরদৌসী খাতুন তাকে গত মঙ্গলবার দুপুরে জুতা পিটা করে।

এ ঘটনায় এস.আই. মোঃ ওয়াদুত আলম এর ডাক চিৎকারে থানার অন্যান্য পুলিশ অফিসার ছুটে এসে তাকে রক্ষা করে।

রাজবাড়ী থানার ওসি আব্দুল খালেক বুধবার দুপুরে জানান, এস.আই. মোঃ ওয়াদুত আলম ও এস.আই ফেরদৌসী খাতুন উভয়ই রাজবাড়ী পুলিশ সুপারের নিকট গিয়ে ঘটনা প্রকাশ করেছে। এস.আই. মোঃ ওয়াদুত আলমের বিরুদ্ধে জিডি করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি থানার ডিউটি অফিসার মান্নানের সাথে যোগাযোগ করতে বলেন।

অপর দিকে এস.আই ফেরদৌসী খাতুন জানায়, একজন পুলিশ কর্তকর্তা কত বড় খারাপ অপরাধ করলে তার সহকর্মী তাকে জুতা পিটা করে তা সবাই জানে।

এ ঘটনার পর থানায় উভয় পুলিশ কর্মকর্তাকে দেখা যায়নি।

 

 

আপডেট : বৃহস্পতিবার ৩ জুলাই,২০১৪/ ১২:১৫ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর