দৌলতদিয়ায় বাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ২জন নিহত ও চালকসহ ৪জন আহত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ ,৩ জুলাই, ২০১৪ | আপডেট: ১২:১১ অপরাহ্ণ ,৩ জুলাই, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ৩জুলাই বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বাস ও মাহেন্দ্র গাড়ীর মুখোমুখি সংর্ঘষে একই পরিবারের শিশুসহ ২জন নিহত ও চালকসহ ৪জন আহত হয়েছে।

নিহতরা হলো রাজবাড়ী শহরের দত্ত হার্ডওয়ারের মালিক মৃত মাখন লাল দত্তের ছেলে দুলাল দত্ত (৪০) ও তার ছেলে সৌরভ দত্ত (১২)। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবারের লোকজন জানায়, মানিকগঞ্জের মালুচী গ্রামে মামাতো শ্যালকের বিয়েতে যাওয়ার উদ্দেশ্যে রাজবাড়ী বাজারস্থ নিজ বাড়ী থেকে হার্ডওয়ার ব্যবসায়ী দুলাল দত্ত তার স্ত্রী গীতা দত্ত (৩৫), ছেলে সৌরভ, বড় ভাইয়ের ছেলে সঞ্জয় সজিব (১৫) ও ভাগ্নে বিজয় (১৭)কে নিয়ে রিজার্ভ মাহেন্দ্র গাড়ীতে দুপুর ১২টার দিকে রওনা হয়। দুপুর ১টার দিকে মাহেন্দ্র গাড়ীটি ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সোনারতরী পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মাহেন্দ্র গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুলাল দত্ত মারা যায় এবং চালকসহ একই পরিবারের ৪ জন আহত হয়।

প্রথমে আহতদের গোয়ালন্দ হাসপাতালে নেয়া হলে সেখানে দুলাল দত্তের ছেলে সৌরভ দত্ত মারা যায় এবং বাকী আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়।

 

 

আপডেট : বৃহস্পতিবার ৩ জুলাই,২০১৪/ ০৬:০২ পিএম/ আশিক

 


এই নিউজটি 1252 বার পড়া হয়েছে
[fbcomments"]