রাজবাড়ীতে স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৪৬ পূর্বাহ্ণ ,৪ জুলাই, ২০১৪ | আপডেট: ১:২১ অপরাহ্ণ ,৪ জুলাই, ২০১৪
পিকচার

rajbarinews24

আশিকুর রহমান : পারিবারিক কলহের জের ধরে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রুপপুর গ্রামে ৩জুলাই বৃহস্পতিবার দিবাগত রাতে স্ত্রী বেগমকে (৪৫)শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী গনি শেখ (৬০)।

এই ঘটনায় পুলিশ গনি শেখকে আটক করেছে। গনি শেখ শহীদওহাবপুর ইউনিয়নের রুপপুর গ্রামের মৃত আছিল শেখের ছেলে।

গনি শেখের বড় ভাই মো.রশিদ শেখের স্ত্রী জামিরন বেগম বলেন, বৃহস্পতিবার দিবাগত শেষরাত ৩টার দিকে আমরা সেহরী খাওয়ার জন্য উঠি। এসময় আমার ননদ দেলোবুড়ির চিৎকার শুনে আমি ঘর থেকে বের হই। দেলোবুড়ি আমাকে বিষয়টি বললে আমি দৌড়ে বেগমদের ঘরে গিয়ে দেখি বেগম মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। এসময় বেগমের স্বামী গনিও ঘরেই ছিলো। তিনি আরো বলেন, আমাদের ধারণা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

গনি শেখের ছেলে ফারুখ শেখ (২৫)জানান, তার বাবা-মায়ের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া হতো বৃহস্পতিবার রাতেও বেস ঝগড়া হয় তাদের। পরে হটাত করেই ভোর রাত ৩টার দিকে বাবা চিৎকার শুরু করে। বাবার চিৎকার শুনে গিয়ে দেখি আমার মাকে খাটের উপরে শুইয়ে রাখা হয়েছে। কাছে গিয়ে দেখি মা আর নেই। তিনি আরো জানান, আমার মায়ের গলায় রশির দাগ ও পেটের ডান পাশে আঘাতের চিহ্ন আছে তাই আমার ধারনা বাবাই মাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

খবর পেয়ে বেলা ১২টার দিকে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব,উপ-পরিদর্শক (এসআই) অলোক কুমার ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘাতক গনি শেখকে আটক করা হয়।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

আপডেট : শুক্রবার ৪ জুলাই,২০১৪/ ১২:৫৮ পিএম/ আশিক


এই নিউজটি 1177 বার পড়া হয়েছে
[fbcomments"]