পাংশায় রোটারী ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুন্ডু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ ,৪ জুলাই, ২০১৪ | আপডেট: ৫:১৫ অপরাহ্ণ ,৪ জুলাই, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন,পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় ৪ জুলাই শুক্রবার বিকালে রোটারী ক্লাবের বোর্ড মিটিংয়ে ক্লাব প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের ভাইস প্রেসিডেন্ট, মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উপদেষ্টা, জাতীয় আয়কর দিবসে জেলার পরপর দুইবার শ্রেষ্ঠ আয়করদাতা হিসেবে রাষ্ট্রীয়ভাবে সম্মাননাপ্রাপ্ত পাংশার বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান উত্তম কুমার কুন্ডু এবং ক্লাব সেক্রেটারী নির্বাচিত হয়েছেন ডাঃ এএফএম শফীউদ্দীনের সহধর্মীনি রোটারীয়ান ডিনা খোন্দকার।
ক্লাবের চার্টার সেক্রেটারী ও ভাইস প্রেসিডেন্ট রোটারীয়ান নিখিল কুমার দত্তের সভাপতিত্বে বোর্ড মিটিংয়ে তাদের সর্বসম্মতিক্রমে ২০১৪-১৫ সালের ক্লাব প্রেসিডেন্ট ও সেক্রেটারী নির্বাচিত করা হয়। এসময় নবনির্বাচিত ক্লাব প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডুকে প্রেসিডেন্ট কলার প্রদান করেন ক্লাবনেতৃবৃন্দ।
সভায় ক্লাবের এ্যাসিষ্ট্যান্ট গভর্ণর ও আইপিপি রোটারীয়ান ডাঃ এএফএম শফীউদ্দীন (পাতা) বলেন, ক্লাব প্রতিষ্ঠার একবছরের মধ্যে আমরা বেশ কিছু সামাজিক উন্নয়ন ও সেবামূলক কাজ করেছি। যার কারণে এই ক্লাব ৪টি এ্যাওয়ার্ড লাভ করেছে। তিনি চলতি বছরে বৃক্ষ রোপন ও বিনামূল্যে চিকিৎসা সেবাসহ বেশ কিছু কর্মসূচি গ্রহণের সুপারিশ করেন।
নবনির্বাচিত ক্লাব প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, আর্তমানবতার সেবায় আমরা দৃষ্টান্ত স্থাপন করতে চাই। বনায়ন, ফ্রি-মেডিকেল ক্যাম্প, শিক্ষা ও সংস্কৃতির ক্ষেত্রে রোটারী ক্লাব কার্যকরী ভূমিকা পালন করবে। এক্ষেত্রে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।
সভায় রোটারীয়ান ভজগোবিন্দ দে, রোটারীয়ান আব্দুল আল মাসুদ বিশ্বাস, রোটারীয়ান অধ্যাপক নজরুল ইসলাম খান, রোটারীয়ান কাজী আসকার দানিয়েল সীপার, রোটারীয়ান দিবালোক কুন্ডু জীবন, রোটারীয়ান মনজুর কাদের মাসুদ, রোটারীয়ান নাজমুল হক ও রোটারীয়ান ডাঃ মোঃ জালাল উদ্দিনসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে প্রথা অনুযায়ী জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

 

 

আপডেট : শুক্রবার ৪ জুলাই,২০১৪/ ১১:১১ পিএম/ আশিক


এই নিউজটি 1197 বার পড়া হয়েছে

Comments

comments