,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

পদ মর্যাদা ও বেতন স্কেল উন্নতি করণের দাবীতে রাজবাড়ী এজি অফিসে কলম বিরতি পালন

News

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী ও সিএন্ডএজি কর্তৃক সুপারিশকৃত এবং অর্থমন্ত্রী কর্তৃক ৩/১১/২০১৩ তারিখে অনুমোদিত অডিটর পদটি ৮০০০-১৬,৫৪০ টাকা স্কেলসহ দ্বিতীয় শ্রেণীর গেজেটেড কর্মকর্তার পদমর্যাদায় উন্নীতকরণ ও জুনিয়র অডিটর পদের বেতন স্কেল ২ গ্রেড উন্নীতকরনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বৈষম্যমূলক আচরনের প্রতিবাদে এবং দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত ডাক দিয়েছে বাংলাদেশে কর্মরত অডিটর ও জুনিয়র অডিটররা।
এরই অংশ হিসেবে গতকাল ৬ই জুলাই অডিটরস ওয়েলফেয়ার এসোসিয়েশন ও বাংলাদেশ অডিট এবং একাউন্টস ডিপার্টমেন্টের আহবানে রাজবাড়ী এজি অফিসে কলম বিরতি পালন করেছে অডিটর ও জুনিয়র অডিটররা।
বাংলাদেশ অডিট এবং একাউন্টস ডিপার্টমেন্ট রাজবাড়ী শাখার সভাপতি মোঃ হাসানুজ্জামান জানান, তাদের এই দাবী বাস্তবায়ন না হলে এ কলম বিরতি কর্মসূচী অব্যাহত থাকবে।

 

আপডেট : সোমবার ৭ জুলাই,২০১৪/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর