বালিয়াকান্দিতে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত : বসতবাড়ী ভাংচুর-নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:১৭ পূর্বাহ্ণ ,৭ জুলাই, ২০১৪ | আপডেট: ৬:১৭ পূর্বাহ্ণ ,৭ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বসতবাড়ী ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়াসহ ৩জনকে মারপিট করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গত ৩জুলাই বিকেলে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ১৮জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে প্রকাশ, মরাবিলা গ্রামের মৃত মুজাহার শেখের ছেলে জয়নাল আবেদীন (৫৫)-এর সাথে একই গ্রামের মৃত আব্বাসের ছেলে নাদের বিশ্বাস ও তার ছেলেদের জমিজমা বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ৩রা জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে নারুয়া ঘি-কমলা বাজারস্থ জুয়েলের দোকানের সামনে জয়নাল আবেদীনের ভাগিনা মতিয়ারকে একা পেয়ে নাদের বিশ্বাস ও তার ছেলেরা মারপিট করে। এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এরপর কিছুক্ষন পর অথ্যাৎ বিকেল ৫টার দিকে নাদের বিশ্বাস ও তার ছেলে ফজলু, বিল্লালসহ একই গ্রামের শরিফুল, আরিফ, লতিফ, মাহবুল, রাশেদ, মোশারফ, রাশেদ, বাবু, আফজাল, হাসান, শফি, হাকিম, শাকিল, খায়রুল ও হাসান জনতাবদ্ধে জোটবদ্ধ হয়ে জয়নাল আবেদীনের বসতবাড়ীতে প্রবেশ করে।

এরপর তারা জয়নাল আবেদীনের ঘরের দরজা জানালা ও টিনের বেড়া ভাংচুর করে ৪৫হাজার টাকার ক্ষতি সাধন করে। এ সময় জয়নাল আবেদীন ও তার বাড়ীতে বেড়াতে আসা নাতিন রাশিদা এগিয়ে গেলে উল্লেখিতরা তাদেরকে মারপিট করে এবং রাশিদকে শ্লীলতাহানী করে। এছাড়াও তারা ওই বাড়ীর সাববাক্স ভেঙে নগদ ১লক্ষ টাকা, ১৪আনা ওজনের ২টি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। আহতদের মধ্যে রাশিদাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জয়নাল আবেদীন বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে গত ৫ই জুলাই বালিয়াকান্দি থানায় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩৭৯/৩৫৪/৪২৭/৫০৬ দঃবিঃ ধারায় মামলা নং-৪ দায়ের করে।

 

 

আপডেট : সোমবার ৭ জুলাই,২০১৪/ আশিক

 


এই নিউজটি 1104 বার পড়া হয়েছে

Comments

comments