,

দৌলতদিয়া পতিতালয় থেকে যশোরের এক কিশোরী উদ্ধার

News

স্টাফ রিপোর্টার :  দৌলতদিয়া পতিতালয় থেকে এক মাস পর উদ্ধার হয়েছে যশোরের এক কিশোরী। গত ৪ঠা জুলাই পতিতালয় থেকে পালিয়ে বাইরে আসলে গোয়ালন্দ থানার পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়ার কিশোরী ঢাকার ১৪নং মিরপুরে বাসা বাড়ীতে কাজ করতো।

এ ঘটনায় ওই কিশোরী দৌলতদিয়া পতিতালয়ের ময়না বাড়ীওয়ালীর ভাড়াটে পতিতা নাসিমা (৩৫)সহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে গোয়ালন্দ থানায় মানব পাচার দমন ও প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করেছে।

উদ্ধার হওয়া কিশোরী জানায়, তার বাড়ী যশোর জেলার কোতয়ালী থানার বালিয়ারগাতী গ্রামে। সে ঢাকা মিরপুর ১৪নম্বরে বাসা বাড়ীতে কাজ করতো। আনুমানিক এক মাস আগে এক লোকের সাথে তার পরিচয় হয়। গার্মেন্টেসে ভাল বেতনে চাকুরী দেয়ার কথা বলে ওই লোক তাকে দৌলতদিয়া পতিতালয়ে নাসিমা পতিতার কাছে বিক্রি করে দেয়। এরপর থেকে নাসিমা তাকে দিয়ে জোর পূর্বক দেহ ব্যবসা করিয়ে আসছিল। গত ৪ঠা জুলাই বিকেল পৌনে ৪টার দিকে সে পতিতালয় থেকে পালিয়ে মেইন গেইটের কাছে আসলে পুলিশ তাকে উদ্ধার করে।

গত ৫ই জুলাই উদ্ধার হওয়া কিশোরীকে আদালতে পাঠানো হলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তার জবানবন্দী রেকর্ড করেন এবং তাকে ফরিদপুরের টেপাখোলায় সেফহোমে প্রেরনের নির্দেশ দেন।

 

 

আপডেট : সোমবার ৭ জুলাই,২০১৪/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর