,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

দৌলতদিয়া পতিতালয় থেকে যশোরের এক কিশোরী উদ্ধার

News

স্টাফ রিপোর্টার :  দৌলতদিয়া পতিতালয় থেকে এক মাস পর উদ্ধার হয়েছে যশোরের এক কিশোরী। গত ৪ঠা জুলাই পতিতালয় থেকে পালিয়ে বাইরে আসলে গোয়ালন্দ থানার পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়ার কিশোরী ঢাকার ১৪নং মিরপুরে বাসা বাড়ীতে কাজ করতো।

এ ঘটনায় ওই কিশোরী দৌলতদিয়া পতিতালয়ের ময়না বাড়ীওয়ালীর ভাড়াটে পতিতা নাসিমা (৩৫)সহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে গোয়ালন্দ থানায় মানব পাচার দমন ও প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করেছে।

উদ্ধার হওয়া কিশোরী জানায়, তার বাড়ী যশোর জেলার কোতয়ালী থানার বালিয়ারগাতী গ্রামে। সে ঢাকা মিরপুর ১৪নম্বরে বাসা বাড়ীতে কাজ করতো। আনুমানিক এক মাস আগে এক লোকের সাথে তার পরিচয় হয়। গার্মেন্টেসে ভাল বেতনে চাকুরী দেয়ার কথা বলে ওই লোক তাকে দৌলতদিয়া পতিতালয়ে নাসিমা পতিতার কাছে বিক্রি করে দেয়। এরপর থেকে নাসিমা তাকে দিয়ে জোর পূর্বক দেহ ব্যবসা করিয়ে আসছিল। গত ৪ঠা জুলাই বিকেল পৌনে ৪টার দিকে সে পতিতালয় থেকে পালিয়ে মেইন গেইটের কাছে আসলে পুলিশ তাকে উদ্ধার করে।

গত ৫ই জুলাই উদ্ধার হওয়া কিশোরীকে আদালতে পাঠানো হলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তার জবানবন্দী রেকর্ড করেন এবং তাকে ফরিদপুরের টেপাখোলায় সেফহোমে প্রেরনের নির্দেশ দেন।

 

 

আপডেট : সোমবার ৭ জুলাই,২০১৪/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর