,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

পাংশায় দলিল লেখক সমিতির নেতা ফরহাদকে কুপিয়ে জখম

News

পাংশা : পাংশায় গত শনিবার রাতে পাংশা উপজেলা স্ট্যাম্প ভেন্ডার ও দলিল লেখক সমিতির সহকারী কোষাধ্যৰ ফজলুল হক ফরহাদ (৩০)কে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বত্তরা। সে নারায়নপুর গ্রামের প্রয়াত স্ট্যাম্প ভেন্ডার তোফাজ্জেল হোসেনের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা।

জানাগেছে, শনিবার রাত ৯টার দিকে পাংশা কলেজের শহীদ মিনারের পাশে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে গুর্বতর জখম করে। তার মাথা, হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়েছে। ঘটনার পরপরই মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে পাংশা হাসপাতালের জর্বরী বিভাগে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি দেখা দিলে ঘটনার রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তৰরণ হয়েছে। হামলার নেপথ্য জানা যায়নি। এ ঘটনায় স্ট্যাম্প ভেন্ডার ও দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ তীব্র নিন্দা জানিয়েছেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর