,

মন্ত্রিত্ব রক্ষাতে খালেদা জিয়াকে হত্যার হুমকি দেয়া হচ্ছে : রিজভী

News

ঢাকা : বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ক্ষমতাসীন দলের মোসাহেবী মন্ত্রীরা নিজেদের চেয়ার রক্ষা করতেই বিএনপি ও জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে বিষেদগার করছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার হুমকি দিচ্ছেন। তারা এখন রাজনীতিবিদের পরিবর্তে কসাইবিদে পরিণত হয়েছেন।

সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর করা মন্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী আহমেদ বলেন, হাসানুল হক ইনু গণতন্ত্র নিধনকারীদের অন্যতম। আওয়ামী লীগকে সন্তুষ্ট করতে তথ্যমন্ত্রী এখন নিজেই সন্ত্রাসীদের গডফাদারের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। সংসদে ৭২-৭৫ সালে জাসদের জঙ্গি ভূমিকা নিয়ে আওয়ামী লীগের নেতাদের বক্তব্যে ইনু বিব্রত বোধ করছেন। তাই জনসাধারণের দৃষ্টি ভিন্নখাতে নিতে এবং প্রধানমন্ত্রীর মনোরঞ্জনের জন্য তিনি এখন ঘাতকের মতো বক্তব্য রাখছেন।

ক্ষমতাসীনরা হিস্ট্রিয়া রোগে ভুগছেন মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, বর্তমান ক্ষমতাসীনরা কোনো সভ্য রাজনীতির ধার ধারছে না। তারা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নাম শুনলেই মনে হয় হিস্ট্রিয়া রোগগ্রস্ত হয়ে পড়েন। এ সময় শাসক দলে কোনো রাজনীতিবিদ নেই বলেও মন্তব্য করেন তিনি।

 

 

আপডেট : সোমবার ৭ জুলাই,২০১৪/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর