,

আপনজনদের অপেক্ষায় হাসপাতালের বেডে অসুস্থ বাচ্চাটি : বগুড়া

News

ডেস্ক রিপোর্ট  ::   ৩ দিন হয়ে গেছে !!! বগুড়ার ”শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের” শিশু ওয়ার্ডের বেডে দুই পায়ে ব্যান্ডেজ বাঁধা শিশুটির কান্নায় ভারি হয়ে উঠেছে পুরো পরিবেশ, আবেগপ্রবন হয়ে পড়েছেন আশপাশের লোকজন।

আপনজনের সন্ধান মেলেনি তিনদিনেও, গত শনিবার ৫ জুলাই গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফুলবাড়ি (কাটাখালি ব্রিজ সংলগ্ন) হাওয়াখানা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের পাশ দিয়ে মেয়েকে কোলে করে হেঁটে যাওয়ার সময় নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় মারা যান এক নারী (৩০), পা ভেঙে যায় দুই বছরের বাচ্চা মেয়েটিরও।

পুলিশ নিহত নারী ও আহত শিশুটিকে উদ্ধার করে, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে। এরপর পুলিশ নিহত নারীর পরিচয় খোঁজার অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

দুই দিন মর্গে থাকার পর রোববার রাতে দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ । গোবিন্দগঞ্জ থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম বলেন, শিশুটির পরিচয় খোঁজার চেষ্টা চলছে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন ।

 

অসহায় শিশুটি সম্পর্কে কারো কাছে কোন তথ্য থাকলে ওসি গোবিন্দগঞ্জ– ০১৭১৩৩৭৩৮৯৬ (01713373896) রেডিও আগুন -০১৯২৪০০১২৬৩ (Radio Agun – 01924001263 ) এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 
রাজবাড়ি নিউজ২৪.কম/ স্বপ্ন  / ০৭ জুলাই ২০১৪

Comments

comments

     এ জাতীয় আরো খবর