,

সর্বশেষ :
রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

পাংশায় ইয়াবা-ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

News

পাংশা : পাংশা থানা পুলিশ গত শনিবার গভীর রাতে পৌরসভার বিষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৭পিচ ইয়াবা, ১১ বোতল ফেন্সিডিল, দেড় লিটার চোলাই মদ ও মাদক বিক্রিত ৩হাজার ৮শ’ টাকাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো পাংশার মৈশালা এলাকার জদু শেখের ছেলে সোবাহান শেখ(৪০) ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লাটিমা গ্রামের আবেদ আলীর মেয়ে তাছলিমা খাতুন(২০)।

জানাগেছে, পাংশা থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে এস.আই কামাল হোসেন ভূঁইয়া, এস.আই নিজাম উদ্দিন ও এএসআই জাকির হোসেনসহ সঙ্গীয় থানা পুলিশের একটি দল গত শনিবার দিনগত রাত পৌনে দুইটার দিকে পৌরসভার বিষ্ণুপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ৭পিচ ইয়াবা, ১১ বোতল ফেন্সিডিল, দেড় লিটার চোলাই মদ ও মাদক বিক্রিত ৩হাজার ৮শ’ টাকাসহ সোবাহান শেখ ও তাছলিমা খাতুনকে আটক করেন।

এ ব্যাপারে এএসআই পরিমল কুমার বিশ্বাস বাদী হয়ে গতকাল ৩০ মার্চ পাংশা থানায় ধৃত সোবাহান শেখ ও তাছলিমা খাতুনসহ বিষ্ণুপুর গ্রামের ইউসুফ আলীর বির্বদ্ধে মামলা দায়ের করেছেন। ধারাঃ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশোধনী (২০০৪) ১৯ (১) টেবিল ৩ (ক)/ ৯(ক) এবং ২২ (গ)। ধৃত সোবাহান শেখ ও তাছলিমা খাতুনকে গতকাল রবিবার সকালে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর