পাংশায় ইয়াবা-ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৫৬ পূর্বাহ্ণ ,৩১ মার্চ, ২০১৪ | আপডেট: ৭:৫৬ পূর্বাহ্ণ ,৩১ মার্চ, ২০১৪
পিকচার

পাংশা : পাংশা থানা পুলিশ গত শনিবার গভীর রাতে পৌরসভার বিষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৭পিচ ইয়াবা, ১১ বোতল ফেন্সিডিল, দেড় লিটার চোলাই মদ ও মাদক বিক্রিত ৩হাজার ৮শ’ টাকাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো পাংশার মৈশালা এলাকার জদু শেখের ছেলে সোবাহান শেখ(৪০) ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লাটিমা গ্রামের আবেদ আলীর মেয়ে তাছলিমা খাতুন(২০)।

জানাগেছে, পাংশা থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে এস.আই কামাল হোসেন ভূঁইয়া, এস.আই নিজাম উদ্দিন ও এএসআই জাকির হোসেনসহ সঙ্গীয় থানা পুলিশের একটি দল গত শনিবার দিনগত রাত পৌনে দুইটার দিকে পৌরসভার বিষ্ণুপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ৭পিচ ইয়াবা, ১১ বোতল ফেন্সিডিল, দেড় লিটার চোলাই মদ ও মাদক বিক্রিত ৩হাজার ৮শ’ টাকাসহ সোবাহান শেখ ও তাছলিমা খাতুনকে আটক করেন।

এ ব্যাপারে এএসআই পরিমল কুমার বিশ্বাস বাদী হয়ে গতকাল ৩০ মার্চ পাংশা থানায় ধৃত সোবাহান শেখ ও তাছলিমা খাতুনসহ বিষ্ণুপুর গ্রামের ইউসুফ আলীর বির্বদ্ধে মামলা দায়ের করেছেন। ধারাঃ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশোধনী (২০০৪) ১৯ (১) টেবিল ৩ (ক)/ ৯(ক) এবং ২২ (গ)। ধৃত সোবাহান শেখ ও তাছলিমা খাতুনকে গতকাল রবিবার সকালে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Comments