পাংশায় ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৪ | আপডেট: ১১:২০ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা থানা পুলিশ মঙ্গলবার ৮ জুলাই বেলা ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলিমহর ইউপির গোপালপুর নামক স্থনে যানবাহন তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ জাহাঙ্গীর হোসেন (২৫) ও হাছিনা বেগম (৪০) নামের দুইজনকে আটক করেছে।

জানা গেছে, পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এএসআই ননী গোপাল সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটিদল বেলা ১১ টার দিকে উল্লেখিত স্থানে একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়ী তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের মৃত মোতালেব শিকদারের ছেলে জাহাঙ্গীর হোসেন এবং চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দর্শনা-ঝাজাডাঙ্গা গ্রামের হুরুন্নবীর স্ত্রী হাছিনা বেগমকে আটক করে। হাছিনা বেগম জাহাঙ্গীর হোসেনের মামী শ্বাশুরী বলে জানা গেছে। তারা বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটে ফেন্সিডিল নিয়ে যাচ্ছিল।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, আটককৃত জাহাঙ্গীর হোসেন ও হাছিনা বেগম মাদক বিক্রেতা। তারা শরীরে অভিনব কায়দায় ফেন্সিডিল বহন করছিল। পাংশা থানায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

আপডেট : বুধবার ৯ জুলাই,২০১৪/ ০৫:২০ এএম/ আশিক


এই নিউজটি 1135 বার পড়া হয়েছে

Comments

comments