,

সর্বশেষ :
‘এআরএস’ ফাউন্ডেশনের উদ্যোগে পছন্দের খাবার খেল ১০০ শিক্ষার্থী কলাগাছের স্মৃতির মিনারে ক্ষুদে শিক্ষার্থীদের শ্রদ্ধাঞ্জলি শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার!

পাংশায় ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা থানা পুলিশ মঙ্গলবার ৮ জুলাই বেলা ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলিমহর ইউপির গোপালপুর নামক স্থনে যানবাহন তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ জাহাঙ্গীর হোসেন (২৫) ও হাছিনা বেগম (৪০) নামের দুইজনকে আটক করেছে।

জানা গেছে, পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এএসআই ননী গোপাল সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটিদল বেলা ১১ টার দিকে উল্লেখিত স্থানে একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়ী তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের মৃত মোতালেব শিকদারের ছেলে জাহাঙ্গীর হোসেন এবং চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দর্শনা-ঝাজাডাঙ্গা গ্রামের হুরুন্নবীর স্ত্রী হাছিনা বেগমকে আটক করে। হাছিনা বেগম জাহাঙ্গীর হোসেনের মামী শ্বাশুরী বলে জানা গেছে। তারা বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটে ফেন্সিডিল নিয়ে যাচ্ছিল।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, আটককৃত জাহাঙ্গীর হোসেন ও হাছিনা বেগম মাদক বিক্রেতা। তারা শরীরে অভিনব কায়দায় ফেন্সিডিল বহন করছিল। পাংশা থানায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

আপডেট : বুধবার ৯ জুলাই,২০১৪/ ০৫:২০ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর