,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

পাংশায় ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা থানা পুলিশ মঙ্গলবার ৮ জুলাই বেলা ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলিমহর ইউপির গোপালপুর নামক স্থনে যানবাহন তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ জাহাঙ্গীর হোসেন (২৫) ও হাছিনা বেগম (৪০) নামের দুইজনকে আটক করেছে।

জানা গেছে, পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এএসআই ননী গোপাল সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটিদল বেলা ১১ টার দিকে উল্লেখিত স্থানে একটি ইঞ্জিনচালিত নসিমন গাড়ী তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের মৃত মোতালেব শিকদারের ছেলে জাহাঙ্গীর হোসেন এবং চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দর্শনা-ঝাজাডাঙ্গা গ্রামের হুরুন্নবীর স্ত্রী হাছিনা বেগমকে আটক করে। হাছিনা বেগম জাহাঙ্গীর হোসেনের মামী শ্বাশুরী বলে জানা গেছে। তারা বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটে ফেন্সিডিল নিয়ে যাচ্ছিল।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, আটককৃত জাহাঙ্গীর হোসেন ও হাছিনা বেগম মাদক বিক্রেতা। তারা শরীরে অভিনব কায়দায় ফেন্সিডিল বহন করছিল। পাংশা থানায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

আপডেট : বুধবার ৯ জুলাই,২০১৪/ ০৫:২০ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর