,

খানখানাপুর-কাজীবাঁধা এবং কালুখালীতে পৃথক ৩টি অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয় ক্ষতি

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ও কাজীবাঁধা এবং কালুখালী উপজেলার গোয়ালপাড়া গ্রামে পৃথক ৩টি অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক রাজ কুমার সাহা জানান, ২৯ মার্চ রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার খানখানাপুর রেলবস্তিতে মশা তাড়ানোর জন্য দেয়া সাজাল(ধোয়া সৃষ্টিকারী)  থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে ওই বস্তির ৫টি বসত, ৩টি গোয়াল ও ৪টি রান্নাঘর পুড়ে ৫লক্ষাধিক টাকা কঈতি, গতকাল ৩০ মার্চ দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাজীবাঁধা গ্রামের আলমগীর হোসেন পাটোয়ারীর বসতঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূচনা হলে ২টি বসত ও ২টি রান্নাঘর পুড়ে ৫/৬ লাখ টাকার এবং পৌনে ৩টার দিকে কালুখালী উপজেলার গোয়ালপাড়া গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূচনা হলে ৪টি বসত, ৪টি রান্না ও ৫টি গোয়ালঘর পুড়ে ৫/৬লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এদিকে আগুন লাগার খবর পেয়ে রাজবাড়ী সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এডঃ এম.এ খালেক গতকাল ৩০ মার্চ সন্ধ্যায় কাজীবাঁধা ঘটনাস্থল পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ নেন এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর