বালিয়াকান্দিতে চরমপন্থী দলের নেতা আমিনুর অবৈধ অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ ,৯ জুলাই, ২০১৪ | আপডেট: ১২:২২ পূর্বাহ্ণ ,১০ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ গতকাল ৯ই জুলাই বিকেলে ১টি ওয়ান সাটার গান ও ১রাউন্ড তাজাগুলিসহ চরমপন্থী নিলু বাহিনীর বর্তমান প্রধান আমিনুর শেখ (৩৮)কে গ্রেফতার করেছে।

জানাগেছে, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াতের নেতৃত্বে এস.আই খান বেলাল, এস.আই জাহিদ হাসান, এএসআই গোলাম হোসেন, এএসআই ইউছুফ সঙ্গীয় ফোর্সসহ গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে ইসলামপুর ইউনিয়নের নতুননগর রব মিয়ার মুদি দোকানের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে আমিনুর শেখকে ঝাপটে ধরে। তার দেহ তল্লাশী করে কোমরে গামছায় পেচানো একটি অত্যাধুনিক ওয়ান সাটার গান ও একটি তাজা গুলি উদ্ধার করে।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াত জানান, গোপন সংবাদের জানতে পারি চরমপন্থী নেতা নিলু গ্রুপের সদস্যরা নতুনগর এলাকায় অস্ত্র নিয়ে মহরা দিচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে নতুননগর এলাকায় উৎ পেতে থেকে তাকে অস্ত্র গুলিসহ গ্রেফতার করা হয়।

আমিনুর শেখ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর আলীখাপাড়া গ্রামের আব্দুল জলিল শেখের পুত্র। এ বিষয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, চরমপন্থী নিলু বাহিনীর দলনেতা নিলু ইতিপূর্বে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

 

আপডেট : বৃহস্পতিবার ১০ জুলাই,২০১৪/ ০৫:২৩ এএম/ আশিক

 


এই নিউজটি 1337 বার পড়া হয়েছে

Comments

comments