রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকের ছোট বোনের ইন্তেকাল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ ,৯ জুলাই, ২০১৪ | আপডেট: ৬:৫৩ পূর্বাহ্ণ ,১০ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার :  রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকের ছোট বোন ও শহরের হরিসভার এলাকার অবসরপ্রাপ্ত নৌ বাহিনীর এমসিপিও মোঃ আনছার আলী আহমেদের স্ত্রী রোকেয়া আহমেদ গতকাল ৯ই জুলাই দুপুর সোয়া ১২টার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি ——- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়েবেটিস রোগে ভূগছিলেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক জানান, তার বোন রোকেয়া আহমেদ দীর্ঘদিন ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। গত ৮ই জুলাই রাতে হরিসভা এলাকায় নিজ বাড়ীতে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে রাত সাড়ে ৩টার দিকে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে গতকাল ৯ই জুলাই বেলা পৌনে ১২টার দিকে তাকে এ্যাম্বুলেন্সযোগে ফরিদপুর হাট ফাউন্ডেশন হাসপাতালে নেয়ার পথে ফরিদপুরের অম্বিকাপুর এলাকায় সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে রোকেয়া আহমেদ ২ছেলে লন্ডনে কর্মরত জাহাজের ক্যাপ্টেন বিপ্লব আহমেদ ও কম্পিউটার ইঞ্জিনিয়ার রাজীব আহমেদ, স্বামী আনছার আলী আহমেদ, ভাই, ভাতিজাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মৃত্যুর পর বুধবার দুপুরে তার মৃত দেহ লক্ষীকোল গ্রামে পিতা মৃত মুন্সি আঃ গনির (এ্যাডঃ এম.এ খালেকের বাড়ী) বাড়ীতে নিয়ে আসা হলে সেখানে আত্মীয় স্বজনসহ এলাকাবাসী তাকে দেখার জন্য ভীড় করতে থাকে।
তার মৃত্যুর খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, রাজবাড়ী চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলী, জেলা বার এসোসিয়েশনের আইনজীবি, বিএনপির নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ছুটে যান এবং শোকাহত পরিবারবর্গকে সান্তনা দেন।

মরহুমার প্রথম নামাজে জানাযা গতকাল বুধবার রাত সাড়ে ৭টায় লক্ষীকোল বড় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এরপর তার ২য় নামাজে জানাযা রাত পৌনে ১০ ও ৩য় জানাযা সোয়া ১০টায় রাজবাড়ী খানকা শরীফে (বড় মসজিদে) অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার সকালে ৪র্থ নামাজে জানাযা শেষে আটাশ কলোনী কবরস্থানে রোকেয়া আহমেদকে দাফন করা হবে।

 

আপডেট : বৃহস্পতিবার ১০ জুলাই,২০১৪/ ০৫:৫৪ এএম/ আশিক


এই নিউজটি 1342 বার পড়া হয়েছে

Comments

comments