প্রশাসকের কাছে দায়িত্ব হস্তান্তরে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের কালক্ষেপন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৪১ পূর্বাহ্ণ ,১০ জুলাই, ২০১৪ | আপডেট: ৪:৪১ পূর্বাহ্ণ ,১০ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বাণিজ্য মন্ত্রণালয়ের আদেশে সত্ত্বেও প্রশাসকের কাছে দায়িত্ব হস্তান্তর না করে কালক্ষেপনের মাধ্যমে বিলুপ্ত ঘোষিত রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্র“পের সভাপতি ও সেক্রেটারীর বিরুদ্ধে অবৈধভাবে দায়িত্ব পালনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে সাধারণ বাস মালিকরাও বিলুপ্ত কমিটির বিরুদ্ধে আন্দোলনে যেতে পারে বলে অভাস পাওয়া গেছে।
সড়ক পরিবহন মালিক গ্রুপের একটি সুত্র জানায়, মালিক গ্র“পের সভাপতি রনজিৎ সরকার টিটু সম্প্রতি সিংগাপুর থেকে বাইপাস সার্জারী করে এসেছেন। তিনি অসুস্থ্য থাকায় দায়িত্ব হস্তান্তরে সময় চেয়ে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) বরাবর আবেদন করা হয়েছে।
উল্লেখ্য, অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে গত ৩রা জুলাই বাণিজ্য মন্ত্রণালয়ের পরিচালক, বাণিজ্য সংগঠন ও যুগ্ম-সচিব মোঃ আব্দুল মান্নান স্বাক্ষরিত আদেশে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচিত কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)কে প্রশাসক নিয়োগের আদেশ দেয়া হয়।
প্রশাসকের কাছে দায়িত্ব হস্তান্তরের ব্যাপারে জানার জন্য মালিক গ্র“পের সভাপতি রনজিৎ সরকার টিটু ও সাধারণ সম্পাদক সুকুমার বিশ্বাসের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
তবে এ ব্যাপারে মালিক গ্র“পের হিসাব রক্ষক মোঃ ইমাম হোসেন মেট্রো জানান, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) গোপাল চন্দ্র দাসের ‘দায়িত্ব হস্তান্তরের আদেশ সম্পর্কিত পত্র পেয়েছেন। সভাপতি রনজিৎ সরকার টিটু অসুস্থ্য থাকায় ‘সময় চাওয়া’ হয়েছে। কত দিনের সময় চেয়েছেন জানতে চাইলে তিনি বলেন, নির্দিষ্ট করে কোন সময় চাওয়া হয়নি।
তবে সভাপতি রনজিৎ সরকার টিটু দীর্ঘদিন অসুস্থ্যতার কারনে বিদেশে থাকায় সমিতি চলেছে কিভাবে এবং এখন চালছে কিভাবে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কোন মন্তব্য করেনি।
এদিকে বাণিজ্য মন্ত্রণালয়ের আদেশের পরেও বিলুপ্ত কমিটির সভাপতি ও সেক্রেটারী কর্তৃক অবৈধভাবে জেলা সড়ক পরিবহন মালিক গ্র“প কুক্ষিগত করে রাখায় গ্রুপের সদস্যদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে সাধারণ মালিকরাও আন্দোলনে যেতে পারে বলে অভাস পাওয়া গেছে।

 

 

আপডেট : বৃহস্পতিবার ১০ জুলাই,২০১৪/ ১০:৩৬ এএম/ আশিক


এই নিউজটি 1098 বার পড়া হয়েছে

Comments

comments