,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দ ঘাট থানার অভিযানে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী চিতাই গ্রেপ্তার

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গতকাল বুধবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার কুমরাকান্দি নিলু শেখের পাড়ার শীর্ষ সন্ত্রাসী সিদিকুর রহমান চিতাই (২৮)কে গ্রেফতার করেছে ।

গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) একেএম মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৯ই জুলাই দিনগত রাত পৌনে ১২টার দিকে তিনি এবং এস.আই সৈকত হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে চিতাইকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত চিতাই পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলাসহ ওয়ারেন্ট পেন্ডিং রয়েছে।

 

 

আপডেট : বৃহস্পতিবার ১০ জুলাই,২০১৪/ ১০:৫১ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর