পাংশায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা সাগর নিহত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ ,১১ জুলাই, ২০১৪ | আপডেট: ১:২৫ অপরাহ্ণ ,১১ জুলাই, ২০১৪
পিকচার

 মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা ঃ রাজবাড়ীর পাংশা থানার কর্তব্যরত এএসআই সাগর আহমেদ (৩৫) শুক্রবার সকাল ১০টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের মাছপাড়া-তত্ত্বিপুর বাস স্ট্যান্ডের অদূরে কলিমহর ইউপির নাছনা মুরাদপুর মোড় নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি মোটর সাইকেল চালিয়ে থানা থেকে কলিমহর ইউপির গোপালপুর গ্রামে ওয়ারেন্ট তামিল কাজে যাচ্ছিলেন। ঘটনাস্থলে কুষ্টিয়া থেকে দৌলতদিয়াঘাট গামি যাত্রিবাহি লোকাল রাজমহল নামের একটি বাসের (ফরিদপুর-ব-০২৫৬) সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এএসআই সাগর আহমেদ গুরুতর আহত হন। দ্রুত পাংশা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার মাথা, হাঁটু ও পায়ে গুরুতর আঘাত লাগে এবং শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। দুর্ঘটনায় তার ব্যবহৃত মোটর সাইকেলটি ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয় জনতার সহায়তায় থানা পুলিশ বাসটি আটক করেছে।

এএসআই সাগর আহমেদ সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে জেলা ও থানা পুলিশ প্রশাসনসহ এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। খবর পেয়ে রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ রেজাউল হক, সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব ও পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া ঘটনাস্থলে পৌঁছেন। শোকাহত অবস্থায় তারা পাংশা হাসপাতালে নিহতের মৃতদেহ পর্যবেক্ষণ করেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন সহকর্মীরা। পরিচিত মহলের লোকজনও আবেগ-আপ্লত হয়ে পড়েন।

জানা গেছে, নিহত এএসআই সাগর আহমেদ ২০০৪ সালে পুলিশ বিভাগে যোগ দেন। চলতি বছরের ২৬ এপ্রিল তিনি পাংশা থানায় যোগদান করেন। তিনি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার উজিলপ গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি বিবাহিত। ৭ মাস বয়সের তার একটি কন্যা সন্তান রয়েছে। পুলিশ বিভাগে তিনি একজন দক্ষ ও মিষ্টভাষি লোক ছিলেন।

এদিকে, সড়ক দুর্ঘটনায় নিহত এএসআই সাগর আহমেদের মৃতদেহ একনজর দেখতে পাংশা হাসপাতালে ছুটে যান পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সী নাদের হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এএফএম শফী উদ্দীন (পাতা), উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার সফিকুল ইসলাম, পাট্টা ইউপি চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম প্রমূখ। এ সময় নিহত এএসআই সাগর আহমেদের মৃতদেহ একনজর দেখতে পাংশা হাসপাতালে সর্বস্তরের মানুষ ভিড় জমায়।

 

আপডেট : শুক্রবার ১১ জুলাই,২০১৪/ ০৪:১৬ পিএম/ আশিক

 


এই নিউজটি 1346 বার পড়া হয়েছে

Comments

comments