রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেকের ছোট বোনের কুলখানী অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ ,১১ জুলাই, ২০১৪ | আপডেট: ২:৩৮ অপরাহ্ণ ,১১ জুলাই, ২০১৪
পিকচার

SAM_8675

                                                                   আশিকুর রহমান : রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেকের ছোট বোন ও শহরের হরিসভা এলাকার অবসরপ্রাপ্ত নৌ বাহিনীর এমসিপিও মোঃ আনছার আলী আহমেদের স্ত্রী রোকেয়া আহমেদের কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

১১জুলাই শুক্রবার বাদ আছর রাজবাড়ী শহরের লক্ষীকোলে রোকেয়া আহমেদের পৈর্তৃক বাড়ী মুন্সি আঃ গনির (এ্যাডঃ এম.এ খালেকের বাড়ী)তে এ কুলখানী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, সরকারি, বে-সরকারি কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি, আত্মীয়-স্বজন, সাংবাদিক ও এলাকাবাসীসহ ৫শতাধিক মানুষ অংশগ্রহন করে মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ভাজনচালা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও লক্ষীকোল বড় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী মো:মহিউদ্দিন খন্দকার।

উল্লেখ্য, রোকেয়া আহমেদ গত ৯ই জুলাই দুপুর সোয়া ১২টার দিকে ইন্তেকাল করেন।তিনি দীর্ঘদিন ধরে ডায়েবেটিস রোগে ভূগছিলেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি ২ছেলে লন্ডনে কর্মরত জাহাজের ক্যাপ্টেন বিপ্লব আহমেদ ও কম্পিউটার ইঞ্জিনিয়ার রাজীব আহমেদ, স্বামী আনছার আলী আহমেদ, ভাই, ভাতিজাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

 

 

আপডেট : শুক্রবার ১১ জুলাই,২০১৪/ ০৬:৫৮ পিএম/ আশিক


এই নিউজটি 1259 বার পড়া হয়েছে

Comments

comments