পাংশায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ ,১১ জুলাই, ২০১৪ | আপডেট: ৬:২৬ অপরাহ্ণ ,১১ জুলাই, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলায় ১১ জুলাই শুক্রবার উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের উদ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকাল ১০টায় পাংশা হাসপাতাল চত্বর থেকে র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে পাংশা হাসপাতাল সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার সফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এএফএম শফীউদ্দীন (পাতা)। আলোচনা সভায় “তারুণ্যের বিনিয়োগ, আগামীর উন্নয়ন” প্রতিপাদ্য বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অবদান রাখায় এনজিও ভিপিকেএ, মৌরাট ইউপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা রমা রানী বিশ্বাস ও শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী মমতাজ বেগমকে সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে মা ও শিশু স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, পাট্টা ইউপি চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : শনিবার ১২ জুলাই,২০১৪/ ১২:২৪ এএম/ আশিক


এই নিউজটি 1107 বার পড়া হয়েছে
[fbcomments"]