,

দেশ স্বাধীন হওয়ার ৪৩বছর পর পারদর্পনারায়নপুর গ্রামে পল্লী বিদ্যুৎ শুভ উদ্বোধন – ২০১৪

News

রবিউল ইসলাম : রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পারদর্পনারায়নপুর গ্রামে দেশ স্বাধীন হওয়ার ৪৩বছর পর পল্লী বিদ্যুৎ শুভ উদ্বোধন করা হয়েছে।

পারদর্পনারায়নপুর বে-সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে ১২জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পল্লী বিদ্যুৎ শুভ উদ্বোধন করেন রাজবাড়ী ১আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ম্যানেজার আলতাব হোসেন,মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লী, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ ওয়াহিদুজ্জামান, এলাকার পরিচালক ও পল্লী বিদ্যুৎ সভাপতি হাবিবুর রহমান (হবি)। অনুষ্ঠানে সভাপত্বি করেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কাছ আলী মোল্লা।

দীর্ঘ ৪৩ বছর পরে বিদ্যুৎ পেয়ে এলাকার মানুষের মধ্যে আনন্দের শেষ নেই। এলাকার সাধারন মানুষ বিদ্যুৎ পেয়ে যেন আকাশের চাঁদ পেয়েছে।দেশ স্বাধীন হওয়ার ৪৩বছর পরে হলেও রাজবাড়ী ১আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী পারদর্পনারায়নপুর গ্রামে বিদ্যুৎ দেওয়ায় গ্র্রামবাসী এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক সাথে ৬৫টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ৬৫জন গ্রাহকের কাছ থেকে উদ্বোধন বাবদ ৩০০টাকা করে মোট ১৯ হাজার ৫০০ টাকা উঠিয়েছে ৪নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি আক্কাছ আলী মোল্লা।

এ বিষয়ে আক্কাস আলী জানান, ৬৫জন গ্রাহকের সাথে কথা বলে ওয়ালিং , মিটার বাবদ ৩৩০০টাকা করে উঠানো হয়।
পরে গ্রাহকদের সম্মতিতে ৩হাজার টাকা মিস্ত্রীদের দেওয়া হয়। বাকি টাকা উদ্বোধন খরচের জন্য রাখা হয়।

উদ্বোধনের পরে নিজ বাড়িতে ইফতারের আয়োজন করেন আক্কাস আলী। কিন্তু ইফতার করেত গিয়ে অনেকেই না খেয়ে ফিরে আসে। এ কারনে সাধারন মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

 

 

আপডেট : রবিবার ১৩ জুলাই,২০১৪/ ১২:৪০ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর