,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ী জেলা জাসদ নেতা মুনিরের মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা জাসদ ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুনিরুল হক মুনিরের মা মোছাঃ রহিমুন নেছার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গতকাল ১৩ই জুলাই বাদ আসর শহরের বড়পুলস্থ বাসভবনে পারিবারিকভাবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, পুলিশ সুপার মোঃ রেজাউল হক,পিপিএম(সেবা), জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জি, জেলা জাসদের সভাপতি আহমেদ নিজাম মন্টু, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় সুধীবৃন্দ এই মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা জাসদ ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুনিরুল হক মুনিরের মাতা মোছাঃ রহিমুন নেছা(৯৫) গত ১০ জুলাই ভোর পৌনে ৫টার দিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।

 

 

আপডেট : সোমবার ১৪ জুলাই,২০১৪/ ০৪:৪৭ এএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর