,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

রাজবাড়ীতে জাতীয় মূসক দিবস উপলক্ষে শোভাযাত্রা

News

রবিউল ইসলাম : আজ (১৫ জুলাই) মঙ্গলবার জাতীয় মূসক দিবস ও মূসক সপ্তাহ উপলক্ষে রাজবাড়ীতে শোভাযাত্রা করেছে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে কার্যভবনের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। পরে কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ব্যাবসায়ী এনজিও কর্মকর্তাদের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার সরকারি কার্যভবনে এসে শেষ হয়।

প্রতিষ্ঠানের সহকারী কমিশনার, কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগ, রাজবাড়ী কাজী মোঃ রায়হানুজ্জামান এর নেতৃত্বে রিক্সা যোগে এক বর্নাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। এসময় প্রতিষ্ঠানের অন্যন্য কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

এ বৎসর মূসক দিবসের প্রতিপাদ্য বিষয় হলো “মূসক দেব জনে জনে, অংশ নেব উন্নয়নে”। শোভাযাত্রায় রাজবাড়ী ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগন স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন।

শোভাযাত্রায় মূসক দিবসের নানান স্লোগান সস্বলিত প্ল্যাকার্ড, ব্যানার ও গেঞ্জি ব্যবহার করা হয়।

 

আপডেট : মঙ্গলবার ১৫ জুলাই,২০১৪/ ০৩:০২ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর