,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ব্যাটারি চালিত রিক্সা চুরিকালে চোর আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের ১ নং বেড়াডাঙ্গায় ১৮জুলাই শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্যাটারি চালিত রিক্সা চুরিকালে এক চোরকে আটক করে উত্তম-মধ্যম দিয়েছে এলাকাবাসী।

ধৃত চোরের নাম মো.মানিক শেখ।তিনি ঝিনাইদহের ভাটইবাজার এলাকার মো.ছাত্তার শেখের ছেলে।

রিক্সার মালিক ১নং বেড়াডাঙ্গার বাসিন্দা মো.সিরাজুল জানান, তিনি শুক্রবার সারাদিন রিক্সা চালিয়ে বিকাল ৩টার দিকে গোসল করার জন্য বাড়িতে আসেন।এ সময় তিনি তার রিক্সাটি বাড়ির সামনে রেখে বাড়ির ভিতরে ঢোকেন।পরে বিকাল সাড়ে ৩টার দিকে তার ছেলে হাসিবুল (১১) বাড়ির বাহিরে এসে দেখেন তাদের রিক্সাটি কে যেন চালিয়ে নিয়ে যাচ্ছে।এ সময় সে চিৎকার করে তার বাবা সিরাজুলকে ডাকলে সিরাজুল সহ প্রতিবেশীরা দৌড়ে এসে রিক্সা সহ চোরকে আটক করে।

পরে এলাকাবাসীরা উত্তম-মধ্যম দিয়ে চোরকে ছেরে দেয়।

 

 

আপডেট : শুক্রবার ১৮ জুলাই,২০১৪/ ০৫:৩০ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর