,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ী জেলা প্রশাসনের সময়োপযোগী উদ্যোগে ১ একর ৩৩ শতাংশ সরকারী জমি ভূমি দস্যুদের কবল থেকে উদ্ধার

News

রাজবাড়ী ডেস্ক : গত ১৭ জুলাই বৃহস্পতিবার রাজবাড়ী জেলা প্রশাসনের সময়োপযোগী উদ্যোগের ফলে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর ফুটবল মাঠে গড়ে উঠা ১ একর ৩৩ শতাংশ সরকারী জমি ভূমি দস্যুদের কবল থেকে উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আ ন ম বদরুদ্দোজার উপস্থিতিতে এক উচ্ছেদ অভিযান পরিচালনা করে এ জমি সরকারী দখলে নেয়া হয়।

উল্লেখ্য,সোনাপুর হাট সংলগ্ন এস,এ ১ নং খতিয়ানভূক্ত ১০৩৩ নং দাগের ১ একর ৩৩ শতাংশ জমিতে অবস্থিত মেলার মাঠ/খেলার মাঠ/গো-হাট স্থানীয় কতিপয় দস্যু দীর্ঘদিন যাবত দখল করে আসছিল। সম্প্রতি ভূমি দস্যুরা রাতের বেলায় এ জমি পুরোপুরি গ্রাস করতে সেখানে থাকা শহীদ মিনার ভেঙ্গে অবৈধ স্থাপনা নির্মাণ করে। বিষয়টি জেলা প্রশাসনের গোচরীভূত হলে জেলা আইন-শৃঙ্খলা কমিটির গত ১৫ জুলাই মঙ্গলবারের সভায় আলোচনা করে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম একটি তদন্ত কমিটি গঠন করেন এবং তদন্ত কমিটির প্রতিবেদনের আলোকে অত্যন্ত দ্রুততার সাথে সময়োপযোগী পদক্ষেপ নিয়ে অবৈধ স্থাপনাসমূহ উচ্ছেদ করে ১ একর ৩৩ শতাংশ সরকারী জমি উদ্ধার করেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের এ উদ্যোগে স্থানীয় জনসাধারণ সাধুবাদ জানিয়েছেন।

 

 

আপডেট : শনিবার ১৯ জুলাই,২০১৪/ ০১:২২ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর