,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দের শ্রমিক নেতা আব্দুল মালেক মিয়া আর নেই

News

রাজবাড়ী ডেস্ক : রাজবাড়ী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা শ্রমিক লীগের সভাপতি শ্রমিক নেতা আব্দুল মালেক মিয়া (৫৭) ১৯জুলাই শনিবার দুপুর ১২টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……..রাজিউন)।

এর আগে, শুক্রবার দুপুরে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার সোহরাওয়ারর্দী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুল মালেক মিয়ার বাড়ি গোয়ালন্দ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আড়ৎ পট্টি এলাকায়।

প্রথমে ঢাকায় ও পরে গোয়ালন্দে দুই দফা নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় পৌর কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

 

আপডেট : রবিবার ২০ জুলাই,২০১৪/ ০২:০৪ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর