সৌদিতে পৌঁছালেন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৪৫ পূর্বাহ্ণ ,২০ জুলাই, ২০১৪ | আপডেট: ৬:৪৭ অপরাহ্ণ ,২০ জুলাই, ২০১৪
পিকচার

রাজবাড়ী নিউজ ২৪.কম : পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরব পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার জ্যেষ্ঠ ছেলে, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, তার স্ত্রী জোবায়দা রহমান ও কন্যা জাইমা রহমান। স্থানীয় সময় গতরাত সোয়া ৩টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে মদীনা আমির মোহাম্মদ বিন আব্দুল আজিজ বিমানবন্দরে পৌঁছান তারা। এর আগে রাত সাড়ে ৯টায় হযরত শাহজালাল বিমানবন্দর থেকে রওনা হয়ে দুবাই পৌঁছেন খালেদা জিয়া। ওদিকে পরিবার নিয়ে লন্ডন থেকে আগেই দুবাই পৌঁছেন তারেক রহমান। ২০১১ সালের পর বিমানবন্দরে মা-ছেলের প্রথম সাক্ষাৎ হয়। এরপর তারা দুবাই বিমানবন্দর থেকে একই ফ্লাইটে সৌদিআরব মদিনা শরীফ পৌঁছেন এবং আজ ফযরের নামায আল হারাম শরীফে জামায়াতের সাথে আদায় করেন বলে নিশ্চিত করেছেন বিএনপির দলীয় একটি সূত্র।

সৌদি আরবের বাদশাহ আবদুল্লাহ বিন আবদুল আজিজের রাজকীয় মেহমান হিসেবে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ তার সফরসঙ্গীরা দেশটিতে অবস্থান করবেন। বেগম খালেদা জিয়া মদিনায় দুদিন অবস্থানকালে তিনি মহানবী হজরত মুহাম্মদ (সা.) রওজা মোবারক জিয়ারত ও মসজিদে নববীতে এবাদত বন্দেগি করবেন। এরপর তিনি মদিনা থেকে মক্কায় গিয়ে ওমরাহ পালন করবেন।  সেখানে হারাম শরিফে শবে কদরের রজনীতে ইবাদতে বসবেন তিনি। ওমরাহ শেষে আগামী ২৭শে জুলাই ভোরে দেশে ফিরবেন বেগম খালেদা জিয়া। ওদিকে সৌদি আরব থেকেই পরিবার নিয়ে ফের লন্ডন চলে যাবেন তারেক রহমান।

10550925_912178835465365_1063955975721501371_n

এদিকে বেগম খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, গৃহপরিচারিকা কুলসুম।

 

 

 

আপডেট : রবিবার ২০ জুলাই,২০১৪/ ০৭:৪৪ এএম/ আশিক


এই নিউজটি 2035 বার পড়া হয়েছে

Comments

comments

More News from জাতীয়