,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীর মাটিপাড়ায় চালককে কুপিয়ে জখম করে ব্যাটারী চালিত রিক্সা ছিনতাই

News

RAJBARI NEWS_020

রবিউল ইসলাম : রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া ব্রিজের কাছে গতকাল ১৯শে জুলাই শনিবার দিবাগতরাত পৌনে ১০টার দিকে চালক কালু শেখ (২৫)কে কুপিয়ে ব্যাটারী চালিত রিক্সা ছিনতাই করছে দুর্বৃত্তরা।

আহত রিক্সা চালককে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তির পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত কালু শেখ জানান, ১৯ শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী শহরের রেলগেট এলাকা থেকে ২জন যুবক বাগমারা যাবার কথা বলে তার রিক্সায় ওঠে। পড়ে বাগমারা থেকে ঘুরে আবার রেল গেটটে এসে তাকে ১০০টাকা ভাড়া দেয়।

কিছুক্ষণ পরে আবার তারা মাটিপাড়া যাওয়ার জন্য রিক্সায় ওঠে। চালক কালু তাদের নিয়ে মাটিপাড়া ব্রিজের কাছে পৌছালে তারা রিক্সা থামাতে বলে। এ সময় সে রিক্সা থামানোর সাথে সাথে দুর্বৃত্তরা তাকে বেধরক মারধর করাসহ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ব্যাটারী ও ইঞ্জিন চালিত রিক্সা নিয়ে পালিয়ে যায়। এ সময় কালুর চিৎকার শুনে পথচারীরা তাকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহত রিক্সা চালক কালু মাটিপাড়া মাথাইপুড়া গ্রামের বারেক শেখের পুত্র।

জরুরী বিভাগের চিকিৎসক বাচ্চু মোল্লা রিক্সা চালক কালুর অবস্থা দেখে তাকে সাথে সাথে ফরিদপুর রেফার করে। এ সময় রোগীর স্বজনরা ডাক্তারকে অনুরোধ করে বলেন আমরা খুবই গরীব মানুষ আমাদের ফরিদপুর নেওয়ার মতো কোন অবস্থা নেই। এসময় এ প্রতিবেদক কে রোগীর স্বজনরা বিশেষ ভাবে অনুরোধ করে যে আপিনি ডাক্তারকে বললে হয়তো আপনার কথা শুনবে।

প্রতিবেদক, রিক্সা চালক কালুর অবস্থা দেখে জরুরী বিভাগের চিকিৎসক বাচ্চু মোল্লাকে অনুরোধ করলে। তিনি প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডাঃ এস এম আব্দুল হান্নানকে ফোন করে রোগীর বিস্তারিত বর্ননা দেন। বর্ননা শুনে প্রতি উত্তরে তিনি বলেন এই মাত্র বাসায় এসেছি, আসতে পারবো না বলে তিনি অর্থপেডিক্স কনসালটেন্ট ডাঃ জি.এম শামীমকে ফোন করতে বলেন।

তখন জরুরী বিভাগের ডাঃ বাচ্চু মোল্লা ডাঃ শামীমকে ফোন করলে তিনি হাসপাতালে এসে রোগী দেখে ফরিদপুর পাঠানোর কথা বলেন। পরে রোগীর স্বজনরা কান্নাকাটি শুরু করলে এ প্রতিবেদক রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুর রহমানকে ফোনে জানালে তার নির্দেশে রিক্সা চালক কালুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে আহত কালুর পিঠে রক্তক্ষরণ শুরুহলে এ প্রতিবেদক রোগীর আত্মীয়-স্বজনের কান্না দেখে নিজেই ফরিদপুরে পাঠানোর ব্যবস্থা করেন। তখন এ প্রতিবেদক , ডাঃ বাচ্চু, ওয়ার্ডবয়-এর আর্থিক সহযোগিতায় ফরিদপুর নেওয়ার প্রস্তুতিকালে রাজবাড়ী সদর থানার নবাগত ওসি মোঃ আবুল বাসার ঘটনার তদন্তে হাসপাতালে উপস্থিত হয়ে কালুর অবস্থা দেখে তিনিও আর্থিক সহযোগিতা করেন। পরে এ্যাম্বুলেন্সে করে তাকে ফরিদপুরে নিয়ে ভর্তি করা হয়।

আহত কালুর বড় ভাই আজগর আলী শেখ জানান, গত ১০ দিন আগে গ্রামীণ ব্যাংক থেকে ৪৫হাজার টাকা লোন নিয়ে রিক্সাটি কিনেছিলেন কালু।

রাজবাড়ী সদর থানার নবাগত ওসি মোঃ আবুল বাসার জানান, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও রিক্সাটি উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সম্প্রতি রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের মাটিপাড়া ও পাশ্ববর্তী এলাকায় সন্ধ্যার পর টাকা, মোটর সাইকেলসহ একাধিক ছিনতাই এবং ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে কমপক্ষে ৫জন গুরুতর জখম হয়েছে।

ভূক্তভোগীরা এবং সচেতন মহল, সন্ধ্যার পর রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কসহ অন্যান্য সড়কে দুর্বৃত্তদের তৎপরতা রোধে এবং নিরাপত্তা নিশ্চিত করতে জেলা পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

 

 

আপডেট : রবিবার ২০ জুলাই,২০১৪/ ০৫:০৭ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর