,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

পাংশার কলিমহর ইউপির মুরাদপুর গ্রামের মতিয়ার বিশ্বাসের বিরুদ্ধে প্রতারণার বিষয়ে থানায় পৃথক অভিযোগ দায়ের

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির মুরাদপুর গ্রামের মৃত আবুল হোসেন বিশ্বাসের ছেলে মতিয়ার রহমান বিশ্বাস (৪২)’র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে পাংশা থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন এলাকার ভুক্তভোগী দু’ব্যক্তি।

হোসেনডাঙ্গা গ্রামের অসিত কুমার বিশ্বাস জানান, সুসর্ম্পেক ফলে কয়েক বছর আগে ব্যবসায়ীক কাজে তিন লক্ষ টাকা হাওলাত নিয়ে অদ্যবধি টাকা পরিশোধ করেনি মতিয়ার বিশ্বাস। বিভিন্ন অজুহাত দেখিয়ে সে সময় নিয়েছে। বর্তমানে পাওনা টাকা চাইতে গেলে সে নানা ধরনের হুমকী দেয়। এ ব্যাপারে অসিত কুমার বিশ্বাস রোববার মতিয়ার রহমানের বিরুদ্ধে পাংশা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ছাড়া জমি বিক্রি করে রেজিস্ট্রি করে না দেওয়ার অভিযোগ এনে মতিয়ার রহমান বিশ্বাসের বিরুদ্ধে নাছনা মুরাদপুর গ্রামের মৃত আছমত আলীর স্ত্রী সাহিদা বেগম লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগীরা জানান, মতিয়ার রহমান বিশ্বাস আমাদের সাথে প্রতারণা করেছেন। প্রতারণা করাই তার পেশা হয়ে দাঁড়িয়েছে। থানা পুলিশের কাছে ভুক্তভোগীরা প্রতিকার প্রত্যাশা করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

 

আপডেট : সোমবার ২১ জুলাই,২০১৪/ ১২:৩২ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর