,

এতিম শিশুদের মধ্যে ঈদ পোষাক বিতরণ করলেন রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী কাজী ইরাদত আলী

News

 স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সরকারী শিশু পরিবারের ১০০ এতিম শিশুর মধ্যে ব্যক্তিগত উদ্যোগে ঈদের নতুন জামা উপহার দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী।

২০জুলাই রবিবার বিকেলে কোন প্রকার আনুষ্ঠানিকতা ছাড়াই রাজবাড়ী সরকারী শিশু পরিবারে উপস্থিত হন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী ইরাদত আলী। এ সময় তিনি তার নিজস্ব তহবিল থেকে ক্রয়কৃত নতুন পোষাকগুলো শিশু সদনের এতিমদের মধ্যে বিতরণ করেন। এ সময় রাজবাড়ী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) দীপক কুমার প্রামানিক, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, শহর সমাজসেবা ও সরকারী শিশু পরিবারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজাহারুল ইসলাম, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি অরূপ দত্ত হলি, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন উপস্থিত ছিলেন। নতুন ঈদ পোষাক বিতরনের কাজী ইরাদত আলীর উদ্যোগে সরকারী শিশু সদনের এতিমদের মধ্যে ইফতার ও উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) দীপক কুমার প্রামানিক জানান, বিশিষ্ট ব্যবসায়ী কাজী ইরাদত আলী শিশু পরিবারের এতিম শিশুদের পছন্দ মতো কাপড় কিনে টেইলার্স থেকে পোষাকগুলো তৈরী করে দিয়েছেন। ঈদের নতুন পোষাক পেয়ে শিশুদের মধ্যে হাঁসি ফুটে উঠেছে। এতিম শিশুদের জন্য কাজী ইরাদত আলীর এই মহৎ উদ্যোগকে তিনি সাধুবাদ জানান।

 

 

আপডেট : সোমবার ২১ জুলাই,২০১৪/ ০৪:১৭ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর