রাজবাড়ী জেলা রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত : সোনাপুরে ১ একর ৩৩ শতাংশ খাস জমি উদ্ধারে সন্তোষ প্রকাশ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ ,২১ জুলাই, ২০১৪ | আপডেট: ১০:২৩ পূর্বাহ্ণ ,২১ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে ২০জুলাই রবিবার বেলা ১২টায় জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে জেলা রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা রাজস্ব সম্মেলনে জেলার সার্বিক ভূমি ব্যবস্থাপনা, ভূমি উন্নয়ন করের দাবী নির্ধারণ, খাস জমি ব্যবস্থাপনা, অর্পিত ও পরিত্যক্ত সম্পত্তি ব্যবস্থাপনা, নামজারী ও মিস মোকদ্দমা, সীমানা বিরোধ, সার্টিফিকেট মামলা, দেওয়ানী মামলায় সরকার পক্ষে প্রতিদ্বন্দ্বিতাকরণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও প্রয়োজনীয় সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় গত গত ১৭ জুলাই জেলা প্রশাসনের সময়োপযোগী পদক্ষেপে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে ১ একর ৩৩ শতাংশ খাস জমি উদ্ধার করায় সভায় সন্তোষ প্রকাশ করা হয়।
উল্লেখ্য, জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে কালেক্টরেটের সম্মেলন কক্ষে গতকাল ২০শে জুলাই সকাল ১০টায় জেলা পরিবার পরিকল্পনা কমিটির সভা, সকাল ১১টায় আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নে গঠিত জেলা টাস্কফোর্সের সভা, সকাল সাড়ে ১১টায় জেলা কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির সভা, বেলা ১২টায় জেলা রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে একই স্থানে ভূ-সম্পত্তি জবর দখলের বিষয়ে অভিযোগ গ্রহন এবং তদন্ত সংক্রান্ত কার্যক্রম মনিটরিং বিষয়ক জেলা কমিটি ও সরকারী স্বার্থ সংশ্লিষ্ট দেওয়ানী মামলা পর্যালোচনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

 

আপডেট : সোমবার ২১ জুলাই,২০১৪/ ০৪:২৩ পিএম/ আশিক


এই নিউজটি 1036 বার পড়া হয়েছে

Comments

comments