,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ী থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র নারায়ণগঞ্জ থেকে উদ্ধার, গ্রেফতার ২

News

রবিউল ইসলাম : রাজবাড়ী থেকে গত ১৮জুলাই শুক্রবার বেলা ১১টায় শহরের কাজিকান্দা এলাকার নিজ বাড়ি থেকে তাকে অপহরণের তিনদিন পর অপহৃত মাদ্রাসা ছাত্র মো. সাইফুল সেখকে (১০) সোমবার মোবাইল ট্রাকিংএর মাধ্যমে রাজবাড়ী থানার এসআই আবু শহীদ অভিজান চালিয়ে ঢাকার নারায়ণগঞ্জের সোনাগাঁ এলাকা থেকে উদ্ধার করেছে। এসময় অপহরনের সাথে জড়িত দুই জন কে গ্রেফতার করা হেয়েছে।

গ্রেফতার কৃতরা হলো কুষ্টিয়ার খেলাফত হাসানের ছেলে কামাল হোসেন (২৫) ও নারায়ণগঞ্জের সোনারগাঁর মুক্তিসপুরের আল-ইমনের স্ত্রী শরিফা বেগম (২৩)। সোমবার ভোর রাতে শরিফা বেগমের বাড়ি থেকে সাইফুলকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া সাইফুল সেখ রাজবাড়ী শহরের কাজিকান্দা গ্রামের সৌদি প্রবাসী মো. হাসান সেখের ছেলে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, পুলিশের বিশেষ অভিযানে অপহরণকারী চক্রকে শনাক্ত করা হয়। পরে ভোরে নারায়ণগঞ্জ থানা পুলিশের সহায়তায় ওই বাড়ি থেকে সাইফুলকে উদ্ধার ও অপহরণকারী চক্রের এক নারীসহ দু’জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে অপহৃত সাইফুলের মা কোহিনুর বেগম জানান, চার মাস আগে হাসান নামে এক ব্যক্তি মাছ ব্যবসায়ী পরিচয়ে তাদের বাসা ভাড়া নেন। সেখানে তিনি তার স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানান।

শুক্রবার বেলা ১১টায় ভাড়াটিয়া হাসান মিয়া কোহিনূর বেগমকে বলেন, সাইফুলকে নিয়ে তিনি বাজারে যাবেন। সেখান থেকে মাংস কিনে একই রিকশায় তাকে বাড়িতে পাঠিয়ে দেবেন। এই বলে সাইফুলকে নিয়ে তিনি বাজারে যাওয়ার পর আর ফিরে আসেন নি।

এর পর শনিবার রাতে তার মোবাইলে ফোন করে সাইফুলের জন্য তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এ বিষয়ে সাইফুলের মা কোহিনূর বেগম বাদী হয়ে রোববার দুপুরে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু আইনে অপহরণ ও মুক্তিপণ দাবিতে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২৪। তারিখ: ২০/০৭/২০১৪। ধারা ৭/৮/৩০।

 

 

 

আপডেট : সোমবার ২১ জুলাই,২০১৪/ ০৭:০৭ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর