দৌলতদিয়া ঘাট পরিদর্শন করলেন ডিআইজি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ ,২১ জুলাই, ২০১৪ | আপডেট: ১:৪৩ অপরাহ্ণ ,২২ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে দৌলতদিয়া ঘাটে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এজন্য সবাইকে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের সহযোগিতার আহবান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস.এম মাহফুজুল হক নূরুজ্জামান বিপিএম, পিপিএম।

২১ জুলাই সোমবার বিকেল ৬টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ও ফেরী ঘাট পরিদর্শনকালে তিনি এ আহবান জানান। এ সময় তার সাথে রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ও পুলিশ সুপার মোঃ রেজাউল হক, পিপিএমসহ সংশ্লিষ্ট সরকারী উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের সাথে আলাপকালে ডিআইজি এস.এম মাহফুজুল হক নূরুজ্জামান বিপিএম, পিপিএম বলেন, দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট দিয়ে যাত্রী ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখার লক্ষ্যে ও জন সাধারনের নিরাপত্তায় গত ঈদের চেয়ে এবার অনেক বেশি ফোর্স নিয়োজিত থাকবে। তিনি বলেন এজন্য পুলিশ প্রশাসন, স্থানীয় জেলা প্রশাসন, বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিউটিএ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এবার ঈদের আগে ঘরমুখো ও ঈদের পরে কর্মমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে দৌলতদিয়ার লঞ্চ ঘাট, ফেরী ঘাট, বাস টার্মিনাল ও জাতীয় মহাসড়কের বিভিন