রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:০৩ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪ | আপডেট: ৭:০৩ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের উদ্যোগে ২১জুলাই সোমবার ইফতার ও দোয়া মাহফিল বার এসোসিয়েশনের অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা ও দায়রা জজ এস.এম রেজানুর রহমান, জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক,জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জি, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুল হক, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া, জেলা জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকগণ, জেলা ও পুলিশ প্রশাসনের পদস্থ কর্মকর্তাগণ এবং জেলা বার এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দসহ সকল সদস্যগণ ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।

ইফতার মাহফিলের পূর্বে সকলকে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বার এসোসিয়েশনের সভাপতি সিনিয়র আইনজীবী মোঃ মনজুর মোরশেদ। ইফতারের পূর্বে পবিত্র মাহে রমজানের তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন মোঃ হেদায়েতুল্লাহ্। দোয়া পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি ও কোর্ট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ নূরুল আলম। সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা বার এসোসিয়েশনের সম্পাদক এডঃ কে.এ বারীসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

আপডেট : মঙ্গলবার ২২ জুলাই,২০১৪/ ০১:০২ পিএম/ আশিক