,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ

ভাইস চেয়ারম্যান পদে আ:লীগের রব্বানী ও বিএনপির বিদ্রোহী প্রার্থী নার্গিস নির্বাচিত গোয়ালন্দ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আ:লীগ প্রার্থী নুরুল ইসলাম বিজয়ী

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের নির্বাচন গতকাল ৩১ মার্চ সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মোঃ নুর্বল ইসলাম(আনারস) বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ২০হাজার ৯৬২ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী শেখ মোঃ নজর্বল ইসলাম(ঘোড়া প্রতীক) পেয়েছেন ১৫ হাজার ৬৪৬ ভোট। অপর প্রার্থী বিএনপির মোহাম্মদ আলী(দোয়াত কলম) ১২হাজার ৪৮৫ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের গোলাম মাহবুবুর রব্বানী(নলকূপ) ২৭হাজার ৩৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির বিদ্রোহী প্রার্থী ফার্বখ দেওয়ান(টিয়া পাখি) পেয়েছেন ১০হাজার ৮৯১ ভোট। সংরৰিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী মোছাঃ নার্গিস পারভীন(ফুটবল) ২৩হাজার ৫২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী নুরজাহান বেগম(পদ্মফুল) ৯হাজার ৯৭৫ ভোট পেয়েছেন। নির্বাচনে নারী ভোটারের উপস্থিতি ছিল লৰনীয়।

গোয়ালন্দ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার পঙ্কজ ঘোষ জানান, ভোট কেন্দ্রেসমূহ থেকে প্রাপ্ত ফলাফল যোগ করে বেসরকারী ফলাফল ঘোষণার জন্য রিটার্নিং অফিসারের কাছে পাঠানো হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর