রাজবাড়ী সড়ক পরিবহন মালিক গ্র“পে প্রশাসক নিয়োগ ৩মাসের জন্য স্থগিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:০৯ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪ | আপডেট: ৭:০৯ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্র“পের কমিটি বিলুপ্ত করে প্রশাসক নিয়োগের বিষয়ে ৩/৭/২০১৪ তারিখে দেওয়া বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা ৩মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট ডিভিশন।

রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্র“পের সাধারণ সম্পাদক সুকুমার ভৌমিকের রীট আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি মিসেস সালমা মাসুদ চৌধুরী এবং বিচারপতি মোঃ হাবিবুল গণি’র সমন্বয়ে গঠিত একটি ব্রেঞ্চ গত ১৭ই জুলাই এ আদেশ প্রদান করেন।

উল্লেখ্য, অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে গত ৩রা জুলাই বাণিজ্য মন্ত্রণালয়ের পরিচালক, বাণিজ্য সংগঠন ও যুগ্ম-সচিব মোঃ আব্দুল মান্নান স্বাক্ষরিত আদেশে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)কে প্রশাসক নিয়োগের আদেশ দেয়া হয়।

নিয়োগ আদেশে বলা হয়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিধি মোতাবেক সংগঠনটির দৈনন্দিন কার্য পরিচালনা, একটি সঠিক ভোটার তালিকা প্রণয়ন এবং নির্বাচন অনুষ্ঠানসহ দায়িত্ব গ্রহনের ১২০দিনের মধ্যে কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন করে নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করে মন্ত্রণালয়কে অবহিত করবেন।

এ আদেশ পাওয়ার পর গ